Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ক্রিসমাসের শুভেচ্ছাবার্তায় বাছবিচার করলেন কঙ্গনা রানাউত!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ ডিসেম্বর ২০২০ ১৯:০৫
দিদির ছেলের সঙ্গে কঙ্গনা রানাউত

দিদির ছেলের সঙ্গে কঙ্গনা রানাউত

ক্রিসমাসের শুভেচ্ছাবার্তাতে বাছবিচার করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। সকল দেশবাসীকে নয়, কিছু মানুষকে শুভেচ্ছা জানালেন তিনি। দু’ধরনের দেশবাসীকে বাদ দিলেন তিনি। ‘যারা ভারতীয় উৎসবকে সম্মান করেন না এবং যারা কেবল হিন্দু উৎসবকে ঘিরে রাজনীতি করেন’, তারা কঙ্গনার শুভেচ্ছাবার্তা থেকে বঞ্চিত হলেন।

নিজের রাজনৈতিক মতবাদ নিয়ে প্রকাশ্যে কথা বলেন কঙ্গনা রানাউত। তাঁর মতবাদের সঙ্গে না মিললে সরাসরি আক্রমণ করতেও দ্বিধাবোধ করেন না রানাউত। তাঁর বিরুদ্ধে ধর্মীয় বিভেদ তৈরি করার অভিযোগও উঠেছে এর আগে। বলিউডের এক কাস্টিং ডিরেক্টর আদালতে মামলা দায়ের করেছিলেন। অভিযোগ ছিল, কঙ্গনা ও তাঁর দিদি রঙ্গোলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের মনে বিভেদ তৈরি করছেন।

তার পরেও কঙ্গনা নিজের বক্তব্য দিতে পিছপা হননি। ফের তারই প্রমাণ পাওয়া গেল ক্রিসমাসের শুভেচ্ছাবার্তায়। টুইটারে তিনি লিখলেন, ‘কেবলমাত্র তাঁদেরকেই ক্রিসমাসের শুভেচ্ছা জানাব, যাঁরা সমস্ত ভারতীয় উৎসবকে সম্মান করতে পারেন ও গ্রহণ করতে পারেন। কেবল তাঁদেরকেই শুভেচ্ছা জানাব, যাঁরা শুধু হিন্দু উৎসবকে ঘিরে সক্রিয়তা দেখান না।’

Advertisement

সঙ্গে তিনটি ছবি পোস্ট করলেন কঙ্গনা। দিদি রঙ্গোলির ছেলেকে কোলে নিয়ে দাড়িয়ে রয়েছেন তিনি। পিছনে একটি সুসজ্জিত ক্রিসমাস ট্রি। এই ছবিটিকেই তিন ভাবে সাজিয়ে পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন: শয্যাদৃশ্যও যে আর ৫টি দৃশ্যে অভিনয় করার মতোই, সেটা বোঝার সময় এসেছে: আর্যা

আরও পড়ুন: তাকে গোটা আকাশটাই দিয়ে দিলেন রচনা বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন

Advertisement