Bigg Boss

‘বিগ বস্’-এর ঘরে ভাঙছে অঙ্কিতা-ভিকির দাম্পত্য, সপ্তাহান্তে কার হয়ে সওয়াল করলেন সলমন?

‘বিগ বস্‌’-এর ঘরে প্রেমের সম্পর্ক তৈরি হতে দেখেই অভ্যস্ত দর্শক। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে ভাঙনের মুখে অঙ্কিতা-ভিকির দাম্পত্যজীবন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৬:৩৭
Share:

(বাঁ দিক থেকে) অঙ্কিতা লোখান্ডে, সলমন খান এবং ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

বিয়ের বয়স মাত্র বছর দুয়েক। এর মধ্যেই ভাঙনের পথে অঙ্কিতা লোখন্ডে এবং ভিকি জৈনের সংসার। বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ভাঙার পরে ভিকির প্রেমে পড়েন অঙ্কিতা। ২০২১ সালে ভিকির সঙ্গে বিয়ে সারেন তিনি। ‘বিগ বস্‌’-এর চলতি সিজ়নে জুটি হিসাবে প্রবেশ করেছেন অঙ্কিতা এবং ভিকি। সেখানে পা রাখার পর থেকেই বড়সড় প্রশ্নের মুখে ভিকি এবং অঙ্কিতার সম্পর্ক। রীতিমতো ভাঙনের পথে তাঁদের দাম্পত্য। ‘বিগ বস্‌’-এর ঘরে আসার পর থেকে নাকি নিজের স্বামীকে একটু একটু করে হারাচ্ছেন তিনি, চোখে জল নিয়ে সলমনের কাছে অনুযোগ করেন অঙ্কিতা। ভিকি ও অঙ্কিতার এই টানাপড়েনে কী নিদান ভাইজানের?

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে ভিকিকে রীতিমতো ধমক দিচ্ছেন সলমন। ‘বিগ বস্‌’-এর ঘরে এক সময় অঙ্কিতাকে ভিকি প্রশ্ন করেন, ‘‘তোমাকে গাড়ি-বাড়ি-সম্পত্তি সব তো দিয়েছি। ভালবাসাও দিয়েছি। তুমি আমাকে কী দিয়েছ? আমাকে অন্তত মানসিক শান্তিটুকু তো দেবে!’’ অন্যান্য প্রতিযোগীর সামনে নিজের এই অপমান ভোলেননি অঙ্কিতা। এ বার তাঁর পাশে দাঁড়ালেন সলমনও। সপ্তাহান্তে সলমন ভিকিকে প্রশ্ন করেন, ‘‘এ ভাবে যে শুনিয়ে শুনিয়ে বলছ যে তুমিই সব কিছু দিয়েছ, অঙ্কিতার কাছ থেকে কিছু পাওনি তুমি?’’ সলমনের প্রশ্নের মুখে কিছুটা নড়বড়ে ভিকি। তিনি নাকি মজা করে ওই কথাগুলি বলেছেন, দাবি করেন ভিকি। যদিও ভিকির কথা মানতে রাজি নন সলমন। ভাইজানের এই হুঁশিয়ারি কতটা মাথায় রাখবেন ভিকি, তা-ই দেখার।

দিন কয়েক আগেই অঙ্কিতা চোখে জল নিয়ে অভিযোগ করেছিলেন যে, ভিকি নাকি তাঁকে সময় দিচ্ছেন না। ‘বিগ বস্’-এর ঘরের অন্য প্রতিযোগীদের সঙ্গে দিব্যি কথাবার্তা বলছেন ভিকি, নজর কম স্রেফ অঙ্কিতার দিকে। এমনই অভিযোগ অভিনেত্রীর। সেই নিয়েই শুরু হয়েছিল অশান্তি। ভিকি, অঙ্কিতার কাছে ক্ষমা চাওয়ার পরেও মেটেনি সেই ঝগড়া। বরং দিন দিন আরও বেড়ে চলেছে তাঁদের ঝামেলা। ওই ঘটনার পরে একাধিক বার অঙ্কিতাকে প্রকাশ্যে অপমানও করেছেন ভিকি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন