Salman Khan

ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে ৫ বছরের চুক্তি সলমনের, কত টাকা লক্ষ্মীলাভ হল অভিনেতার?

কখনও প্রাণনাশের হুমকি, কখনও আবার চোটাঘাত, একের পর ঝক্কি গেলেও এর মাঝে লক্ষ্মীলাভ হল অভিনেতার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ১৩:১২
Share:

এই চুক্তির জন্য ঠিক কত কোটি নিয়েছেন সলমন? ছবি: সংগৃহীত।

সময়টা ভাল যাচ্ছে না সলমন খানের। এক দিকে লাগাতার প্রাণনাশের হুমকি, তার উপর বক্স অফিসে কোনও হিট নেই তাঁর। এ দিকে ‘টাইগার ৩’ এর শুটিং করতে গিয়ে চোটও পেয়েছেন। এর মাঝেই বেশ ভালই লক্ষ্মীলাভ হল ভাইজানের। আগামী পাঁচ বছরের জন্য জি ফাইভের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন অভিনেতা। ২০২৩ এর জানুয়ারি থেকে আগামী পাঁচ বছর ভাইজানের মুক্তিপ্রাপ্ত ছবির স্যাটেলাইট রাইট্‌স থাকবে এই ওটিটি প্ল্যাটফর্মের কাছে। তবে ব্যতিক্রম ঘটবে শুধু মাত্র একটি ছবির ক্ষেত্রে।

Advertisement

সলমনের সঙ্গে জি ফাইভের সম্পর্ক দীর্ঘ দিনের। তাঁর ‘রাধে’ ছবিটি কোভিডের সময় এই ওটিটিতেই মুক্তি পায়। দর্শকদের এই ছবি দেখার এমন হিড়িক ছিল যে, সার্ভার ক্র্যাশ করে যায়। অন্য দিকে সদ্য মুক্তি পাওয়া ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবির ডিস্ট্রিবিউটার ছিল জি। তাই পূজা হেগড়ে ও সলমন খান অভিনীত এই ছবি থেকে আগামী দিনে সলমনের সঙ্গে সুরজ বরজাতিয়া ও কর্ণ জোহরের যে ছবি নির্মাণের কথা চলছে, সেগুলিও দেখা যাবে এই প্ল্যাটফর্মে। তবে টাইগার ৩-এর ক্ষেত্রে এই নিয়ম খাটছে না। কারণ এই ছবির প্রযোজক যশরাজ ফিল্মস আগেভাগেই এই ছবির স্বত্বের জন্য অন্য একটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে কথাবার্তা এগিয়ে রেখেছে। যদিও এই চুক্তির জন্য ঠিক কত কোটি নিয়েছেন সলমন, তা জানা না গেলেও গত বার এমনই একটি চুক্তির জন্য প্রায় ৪০০ থেকে ৫০০ কোটি টাকা নেন ভাইজান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন