Bollywood

এ বার নতুন ভূমিকায় সলমন

সুলতানের পরে মাচো হিরোর ইমেজ ঝেড়ে ফেলে এ বার অন্য রকম চরিত্রে অভিনয়ের চ্যালেঞ্জ নিতে চলেছেন সলমন খান। তাঁকে এ বার দেখা যাবে এক্কেবারে অন্যরকম একটি চরিত্রে। পরিচালক কবীর খানের পরবর্তী ছবি ‘টিউবলাইট’-এ সলমন যে চরিত্রে অভিনয় করবেন তার দৈহিক বিকাশ একজন পূর্ণবয়স্ক পুরুষের মতো হলেও মানসিক ভাবে সে রয়ে গেছে শৈশবেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৬ ১৮:৫০
Share:

সুলতানের পরে মাচো হিরোর ইমেজ ঝেড়ে ফেলে এ বার অন্য রকম চরিত্রে অভিনয়ের চ্যালেঞ্জ নিতে চলেছেন সলমন খান। তাঁকে এ বার দেখা যাবে এক্কেবারে অন্যরকম একটি চরিত্রে। পরিচালক কবীর খানের পরবর্তী ছবি ‘টিউবলাইট’-এ সলমন যে চরিত্রে অভিনয় করবেন তার দৈহিক বিকাশ একজন পূর্ণবয়স্ক পুরুষের মতো হলেও মানসিক ভাবে সে রয়ে গেছে শৈশবেই। অর্থাত্, সলমন এখানে অটিস্টিক।
অগস্টের প্রথম সপ্তাহেই শুরু হয়ে যাবে শুটিং। ১৯৬২-র ইন্দো-চায়না যুদ্ধের পটভূমিকায় তৈরি এই ছবিটি আপাদমস্তক একটি লাভ স্টোরি। তবে ছবিটিতে সলমনের নায়িকা কে হবেন তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। শোনা যাচ্ছে, দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা থাকবেন সলমনের বিপরীতে। আবার বি-টাউনে এমনও গুঞ্জন শোনা যাচ্ছে, সলমনকে এক চাইনিজ মহিলার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে এই ছবিতে। সলমন ছাড়াও এ ছবিতে থাকবেন তাঁর ভাই সোহেলও।

Advertisement

আরও পড়ুন...
মুন্না ভাইয়ের সম্পর্কে কিছু তথ্য যা হয়তো আপনার অজানা

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন