Sidharth-Kiara Wedding

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে নিমন্ত্রিত আরও এক তারকার নাম প্রকাশ্যে, তিনি কি সলমন?

বিয়ের আগেই আগাম শুভেচ্ছাবার্তা মিলেছে কঙ্গনা রানাউতের কাছ থেকে। এ বার খবর, সিড-কিয়ারার বিয়েতে থাকছেন স্বয়ং ভাইজান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৫
Share:

প্রথম বার সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের জল্পনায় সিলমোহর দিয়েছিলেন যিনি, তিনি হলেন সলমন খান। ছবি: সংগৃহীত।

অপেক্ষার আর মাত্র এক দিন। সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিদ্ধার্থ মলহোত্র। কনে বলিপাড়ার অন্যতম জনপ্রিয় নায়িকা কিয়ারা আডবাণী। মায়ানগরীর বহুলচর্চিত বিয়ে বলে কথা, তাতে বলিউডের ‘ভাইজান’ থাকবেন না, তা কি হয়! খবর, সিড-কিয়ারার বিয়েতে থাকতে চলেছেন স্বয়ং সলমন খান। জয়সলমেরে বিয়ের পরে নবদম্পতিকে শুভেচ্ছা জানাবেন তিনি।

Advertisement

বিয়ে করছেন সিদ্ধার্থ ও কিয়ারা— গত বছর থেকে সূত্রপাত এই জল্পনার। প্রথম বার তাঁদের বিয়ের জল্পনায় সিলমোহর দিয়েছিলেন যিনি, তিনি হলেন সলমন খান। ‘বিগ বস’-এর মঞ্চে নিজের ছবির প্রচারে গিয়েছিলেন সিদ্ধার্থ। তখনই সিড-কিয়ারার বিয়ের ইঙ্গিত দেন সলমন। তার পর থেকেই শুরু চর্চা। কবে গাঁটছড়া বাঁধবেন দুই তারকা? অবশেষে ৬ ফেব্রুয়ারি সোমবার চার হাত এক হতে চলেছে বলিপাড়ার দুই জনপ্রিয় তারকার। খবর, বিয়ের অনুষ্ঠানে জয়সলমেরে হাজির থাকতে পারেন সলমন।

শনিবার হবু দম্পতিকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। সিড ও কিয়ারার একটি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘‘কী মিষ্টি এই জুটি! ওঁদের মতো প্রকৃত ভালবাসা সিনেমা ইন্ডাস্ট্রিতে বিরল, একসঙ্গে কী ভাল দেখায় ওঁদের দু’জনকে!’’

Advertisement

আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবদের নিয়ে ব্যক্তিগত পরিসরে বিয়ে করলেও সিড-কিয়ারার বিয়েতে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন বলিউডের তাবড় তারকাও। ইতিমধ্যেই জয়সলমেরে পৌঁছে গিয়েছেন কর্ণ জোহর, সস্ত্রীক শাহিদ কপূর। খবর, বিয়েতে আমন্ত্রিত অতিথিদের তালিকায় রয়েছেন সিদ্ধার্থ অভিনীত প্রথম ওয়েব সিরিজ় ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর পরিচালক রোহিত শেট্টিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন