salman khan

Salman khan: ‘কভি ইদ কভি দিওয়ালি’-র সেট থেকে আচমকাই আয়ূষকে তাড়িয়ে দিলেন সলমন?

ভাইজানের সঙ্গে দ্বিতীয় বার কাজ করতে পারলেন না আয়ূষ। তাঁর জায়গায় অন্য অভিনেতা নিয়োগ করা হচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৫:৩৩
Share:

ভাইজানের সঙ্গে দ্বিতীয়বার কাজ করার সুযোগ হারালেন আয়ুষ!

‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর পর ‘কভি ইদ কভি দিওয়ালি’তে আবারও সলমন খানের সঙ্গে কাজ করছিলেন ভগ্নীপতি আয়ূষ শর্মা। কিন্তু গোল বাধল সেটে। নির্মাতাদের সঙ্গে মতপার্থক্য নিয়ে প্রায়ই বচসা হচ্ছিল। শেষমেশ চলে যেতে বাধ্য হলেন আয়ূষ। জানালেন, তিনি আর এই ছবিতে অভিনয় করছেন না। সেই ঘোষণায় শোরগোল পড়ে গিয়েছে রাতারাতি। তবে কারণটা কী? সে নিয়ে এখনও ধোঁয়াশা।মুম্বইয়ের সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, ছবির নির্মাণশৈলীর দিক থেকেই পরিচালক ফারহাদ সামজির সঙ্গে মতানৈক্য দেখা দিয়েছিল আয়ূষের। সেই দেখে প্রযোজক সলমন খান শুরুতে বলেছিলেন, সমাধানের রাস্তা ভাবা হচ্ছে। কিন্তু সেই মীমাংসাও কোনও কারণে আয়ূষের পছন্দ হয়নি। এর পরই ভাইজান তাঁকে বলেন, ‘‘একান্তই ভাল না লাগলেও তুমি এই কাজ থেকে সরে যেতে পারো। সিদ্ধান্ত তোমার।’’ সেই শুনেই শ্যুটিং মুলতুবি রেখে কাজ ছেড়ে বেরিয়ে আসেন আয়ূষ।

Advertisement

যদিও ঘটনায় মনঃক্ষুণ্ণ অভিনেতা। সলমনের সঙ্গে দ্বিতীয় বার কাজ করার সুযোগ তিনি হারাতে চাননি। কিন্তু কিছু সমস্যা না মিটলে কাজ করতে অসুবিধে হচ্ছিল বলেই জানান তিনি। ‘কভি ইদ কভি দিওয়ালি’-তে প্রধান চরিত্রের ভাইয়ের ভূমিকায় অভিনয় করার কথা ছিল আয়ূষের।

সর্বশেষ খবরে বলা হয়েছে, অভিনেতা জ্যাসি গিল আয়ূষ শর্মার স্থলাভিষিক্ত হবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন