salman khan

ইদের দিন করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন সলমন

আর পাঁচজনের মতোই একদম সাধারণ পোশাকে টিকা নিতে পৌঁছেছিলেন সলমন। অভিনেতার পরনে ছিল ধূসর রঙের টি শার্ট, কালো জিনস, মাথায় টুপি এবং মুখে সাদা রঙের মাস্ক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২১ ২১:০৮
Share:

সলমন খান।

হতেই পারেন তিনি বলিউডের ‘দবং’। কখনও পুলিশ, কখনও ‘বডিগার্ড’ হয়ে মেরে শুইয়ে দিতে পারেন গুন্ডা-মাফিয়ার দলকে। কিন্তু বাস্তবে করোনার কবল থেকে যে কেউই ছাড়া পাবে না, সে কথা ভালই বোঝেন ভাইজান। তাই শুক্রবার নিয়ম মেনে করোনা টিকার দ্বিতীয় ডোজ নিতে মুম্বইয়ের এক টিকাকারণ কেন্দ্রে পৌঁছে গেলেন সলমন খান। গত মার্চ মাসে টিকার প্রথম ডোজ নিয়েছিলেন তিনি।

Advertisement

আর পাঁচজনের মতোই একদম সাধারণ পোশাকে টিকা নিতে পৌঁছেছিলেন সলমন। অভিনেতার পরনে ছিল ধূসর রঙের টি শার্ট, কালো জিনস, মাথায় টুপি এবং মুখে সাদা রঙের মাস্ক। তাঁকে ঘিরে রেখেছিলেন দেহরক্ষীরা।

সাম্প্রতিককালে অনেক তারকাকেই করোনা টিকা নিতে দেখা গিয়েছে। অমিতাভ বচ্চন, ফারহান আখতার, সোনু সুদ, মালাইকা অরোরা, বিবেক ওবেরয়রা রয়েছেন সেই তালিকায়। অনেকেই টিকা নেওয়ার মুহূর্তকে ক্যামেরাবন্দি করে সাজিয়ে রাখছেন ইনস্টাগ্রামের দেওয়ালে। সাধারণ মানুষকেও বার্তা দিচ্ছেন যত দ্রুত সম্ভব টিকা নেওয়ার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন