Salman Khan

নিজের পশ্চাৎদেশে কামড় খেতে চান সলমন খান! কোন অভিনেতার কাছে এমন দাবি করলেন ভাইজান?

নাছোড়বান্দা সলমন খান। হঠাৎ এক অদ্ভুত আবদার করে বসলেন ভাইজান। নিজের পশ্চাৎদেশে কামড় খাওয়াতে চান সলমান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ২০:০৩
Share:

সলমনের বেয়ারা আবদার। ফাইল চিত্র।

বলিউডের ভাইজান বলে কথা তাঁর ভাব গতিক বোঝা তো আর মুখের কথা নয়। এ বার সলমনের নতুন দাবি। নিজের পশ্চাৎদেশে কামড়াতে জোর করেন ভাইজান অন্য এক অভিনেতাকে। নাছোড় সলমনের কথায়, ‘‘কামড় খেলে পশ্চাৎদেশেই খাব, হাতে কামড় খাওয়ার ইচ্ছে নেই।’’ অভিনেতার এমন বেয়ারা আবদারই বা করলেন কোন অভিনেতা কে?

Advertisement

খুব শীঘ্রই নেকড়ের চরিত্রে দেখা যাবে অভিনেতা বরুণ ধওয়ানকে। আগামী ২৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে বরুণ ধওয়ান ও কৃতি শ্যানন অভিনীত ছবি ‘ভেড়িয়া’। এক নেকড়ের কামড়েই বরুণের এই রূপান্তর দেখা যাবে সেই ছবিতেই। সম্প্রতি বিগ বসের মঞ্চে ভেড়িয়া ছবির প্রচারে আসেন বরুণ ও কৃতি। ছবির গল্প শুনে অভিনেতা বরুণ ধওয়ানের কাছে আবদার করে বসেন সলমান। তিনি বলেন, ‘‘আমার পশ্চাৎদেশে তুমি কামড়ে দাও দেখি,’’ বরুণ অবশ্য বলেন, ‘‘আমি কামড়ালে হাতে কামড় বসাব।’’ বরুণের কথা শোনার পাত্র নন ভাইজান। তাঁর সোজাসাপ্টা জবাব, ‘‘ভেড়িয়া যা করে, সেই ভাবে পশ্চাৎদেশে কামড়াও।’’ তবে সলমনের এই কাণ্ডকারখানা দেখে হেসে কুটিপাটি কৃতি শ্যানন। অভিনেতার এমন ভাব গতিক দেখে হকচকিয়ে যান বরুণও। তবে সলমন গোটাটাই করেছেন মজার ছলে।

‘ভেড়িয়া’-র পরিচালক অমর কৌশিকের প্রথম ছবি ছিল ‘স্ত্রী’। ২০১৮ সালে মুক্তি পাওয়া, এই হিট ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন রাজকুমার রাও ও শ্রদ্ধা কপূর।, পরিচালক ইতিমধ্যেই ‘স্ত্রী ২’-এর চিত্রনাট্য চূড়ান্ত করে ফেলেছেন। ‘ভেড়িয়া’-র মুক্তির পরেই শুরু হবে এই ছবির প্রস্তুতি। নির্মাতারা নাকি চাইছেন ‘ভেড়িয়া’ এবং ‘স্ত্রী ২’ ছবির মধ্যে যোগসূত্র স্থাপন করতে। ‘ভেড়িয়া’-তে যেমন শ্রদ্ধা রয়েছেন, ঠিক তেমনই ‘স্ত্রী’-র সিক্যুয়েলেও একটি বিশেষ চরিত্রে থাকবেন বরুণ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন