Entertainment News

দীপিকা নন, রোম্যান্সের জন্য ক্যাটরিনাকেই পছন্দ সলমনের!

১৯৯৯-এ মুক্তি পেয়েছিল সঞ্জয়ের ‘হম দিল দে চুকে সনম’। সে ছবিতে শেষবার সলমনের সঙ্গে কাজ করেছিলেন তিনি। ২০ বছর পর ফের ভাইজানের সঙ্গে কাজের পরিকল্পনা করেছেন সঞ্জয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৯ ১৫:২৫
Share:

ক্যাটরিনা নাকি দীপিকা, সলমনের সঙ্গে কে অভিনয়ের সুযোগ পাবেন?

ক্যাটরিনা কইফের সঙ্গে কি সলমন খান প্রেম করছেন? এ হেন গসিপ সিনে পাড়ায় নতুন নয়। এই জুটির প্রেম নিয়ে বহু জল্পনা রয়েছে। অনস্ক্রিনেও হিট এই জুটি। সঞ্জয় লীলা ভন্সালীর নতুন একটি ছবির কথা চলছে। সেখানে সলমন আর দীপিকা পাড়ুকোনকে কাস্ট করতে চান পরিচালক। সে ক্ষেত্রে নতুন এক জুটিকেও দেখবে ইন্ডাস্ট্রি। কিন্তু সূত্রের খবর, অনস্ক্রিন রোম্যান্সের জন্য দীপিকা নন, বরং ক্যাটরিনাকেই বেশি পছন্দ সল্লু মিঞার। এমনকি ক্যাটরিনাকে তাঁর ছবিতে নেওয়ার জন্য নাকি সঞ্জয়কে চাপও দিয়েছেন সলমন!

Advertisement

১৯৯৯-এ মুক্তি পেয়েছিল সঞ্জয়ের ‘হম দিল দে চুকে সনম’। সে ছবিতে শেষবার সলমনের সঙ্গে কাজ করেছিলেন তিনি। ২০ বছর পর ফের ভাইজানের সঙ্গে কাজের পরিকল্পনা করেছেন সঞ্জয়। কিন্তু সেখানেও ক্যাটরিনাকে কাস্ট করার জন্য নাকি চাপ দিচ্ছেন অভিনেতা! এ দিকে সঞ্জয় নায়িকার চরিত্রে দীপিকাকে ভেবেছেন।

বলি সূত্রের খবর, আপাতত নিজস্ব প্রোডাকশনের ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে ব্যস্ত সলমন। তার পর নাকি সঞ্জয়ের ছবির কাজ শুরু করবেন তিনি। কিন্তু সে ছবিতে ক্যাটরিনা নাকি দীপিকা, কে সুযোগ পাবেন, সেটাই এখন দেখার।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ‘যিশু কি উত্তমকুমার হয়ে উঠল? না করে ছবিটা নিয়ে সমালোচনা করলে ভাল’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন