লুলিয়ার সঙ্গে ধরা পড়লেন সলমন!

সলমন খানের সঙ্গে তাঁর রোমানিয়ান গার্লফ্রেন্ড লুলিয়া ভানতুরের সম্পর্কের গুঞ্জন আগেও শোনা গিয়েছিল বলিউডে। এ বার সেই জল্পনা আরও বাড়িয়ে দিলেন ভাইজান। লুলিয়ার সঙ্গে এক গাড়িতে দেখা গেল সল্লু মিঞাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৫ ১২:৩০
Share:

সলমন খানের সঙ্গে তাঁর রোমানিয়ান গার্লফ্রেন্ড লুলিয়া ভানতুরের সম্পর্কের গুঞ্জন আগেও শোনা গিয়েছিল বলিউডে। এ বার সেই জল্পনা আরও বাড়িয়ে দিলেন ভাইজান। লুলিয়ার সঙ্গে এক গাড়িতে দেখা গেল সল্লু মিঞাকে। এই প্রথম তাঁদের দু’জনকে একসঙ্গে ফ্রেমবন্দি করতে পারলেন পাপারাত‌্জিরা।

Advertisement

গত সোমবার রাতে অভিনেতা বরুণ ধবনের বাড়ি থেকে এক গাড়িতে বেরোতে দেখা যায় সলমন-লুলিয়াকে। গাড়ির সামনে বসে ছিলেন সলমন। পিছনের সিটে ছিলেন লুলিয়া। যদিও সলমন ছবি তুলতে বারণ করেছিলেন। কিন্তু সলমনের সঙ্গে তাঁর বান্ধবীকে পেয়ে ছবি তোলার সুযোগ কেউ ছাড়েননি।

বলিউডে জোর আলোচনা চলছে, তা হলে কি সত্যিই এ বার লুলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সলমন? দিন কয়েক আগে সল্লু মিঞা জানিয়েছিলেন, ‘‘আমি ট্রানজিট পর্বে রয়েছি, ভাল লাগছে। শীঘ্রই কিছু একটা ঘটতে চলেছে আমার জীবনে।’’ সলমনের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, আগামী ২৭ ডিসেম্বর ৫০ পূর্ণ করবেন ভাইজান। আর জন্মদিনেই হয়তো বিয়ের আনুষ্ঠানিক ঘোষণাও সেরে ফেলবেন তিনি।

Advertisement

দেখুন, সলমন খানের প্রেমিকার ছবি

পড়ুন, সলমনের চুপিচুপি এনগেজমেন্ট!



(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন