salman khan

Salman Khan: বিমানবন্দরের নিয়ম ভাঙতেই সলমনের পথ আটকালেন পুলিশ, প্রশংসায় নেটপাড়া

‘টাইগার ৩’ ছবির শ্যুটের জন্য রাশিয়ার উদ্দেশে রওনা হলেন সলমন। বিমানবন্দরে নামার পরেই তাঁকে ছেঁকে ধরেন পাপারাৎজিরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২১ ১৮:৩৩
Share:

সলমন খান

গাড়ি থেকে নেমে পাপারাৎজিদের ভিড় এড়িয়ে বিমানবন্দরে ঢোকার মুখে নিরাপত্তা পরীক্ষার বেষ্টনীতে না থেমে সেটি পেরিয়ে সোজা সদর দরজায় ঢুকতে যান সলমন খান। সঙ্গে সঙ্গে সিআইএসএফ-এর এক কর্মী এসে তাঁর পথ আটকান। তাঁকে হাত দেখিয়ে পরীক্ষা-নিরীক্ষা করানোর নির্দেশ দেন। মুম্বইয়ের ‘ভাইজান’-এর সঙ্গেও নিরপেক্ষ ব্যবহার দেখে পুলিশের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়়া।

Advertisement

‘টাইগার ৩’ ছবির শ্যুটের জন্য রাশিয়ার উদ্দেশে রওনা হলেন সলমন। বিমানবন্দরে নামার পরেই তাঁকে ছেঁকে ধরেন পাপারাৎজিরা। সকলেরই একটি অনুরোধ, ‘‘একটু দাঁড়িয়ে যান ভাই। ছবি তুলব।’’ ভাইয়ের সে দিকে মন নেই। পকেট থেকে মাস্ক বার করে মুখে পরলেন। কয়েক মুহূর্তের মধ্যেই সেটা নামিয়ে ফেললেন। তার পরেই পুলিশের কথায় থমকে যেতে হয় সলমনকে। একইসঙ্গে সেই পুলিশ পাপারাৎজিদের উদ্দেশ্য করে বললেন, ‘‘আপনারা এখান থেকে সরে যান। গেটের সামনে ভিড় করবেন না।’’

জনৈক নেটাগরিক লিখলেন, ‘‘আমি সলমন খানের ভক্ত নই, কিন্তু এই ভিডিয়োটি বেশ ভাল লাগল। যে ভাবে সিআইএসএফ-এর জওয়ান সলমনকে নিয়ম ভাঙার জন্য আটকালেন, সেটা প্রশংসনীয়।’’ কেউ আবার জওয়ানের চেহারায় মুগ্ধ হয়ে গেলেন। তুলনা করলেন বলি তারকার চেহারার সঙ্গে।

Advertisement

সলমন ছাড়াও ‘টাইগার ৩’-এ অভিনয় করতে দেখা যাবে ক্যাটরিনা কইফকে। সঙ্গে খলনায়কের চরিত্রে থাকবেন ইমরান হাশমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন