salman khan

Salman Khan: সলমনকে কামড়ানো সাপটিকে ছেড়ে দেওয়া হয়েছে জঙ্গলে, জানালেন বাবা সেলিম

বড়দিনের রাতে বন্ধুবান্ধবের সঙ্গে বাগানে বসে গল্প করছিলেন তিনি। তখনই সাপে ছোবল মারে অভিনেতাকে। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১৭:৪৩
Share:

সেলিমের সঙ্গে সলমন।

সলমন খানকে কামড়ানো সাপটিকে ছেড়ে আসা হয় জঙ্গলে। রবিবার সংবাদমাধ্যমকে এমনই জানিয়েছেন তাঁর বাবা সেলিম খান। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, “আমি শুরুতেই বলেছিলাম, সাপটির বিষ নেই। পরে যখন জানতে পারলাম সেটিই সত্যিই, তখন আমাদের খামারবাড়ি থেকে নিরাপদ দূরত্বে এক জায়গায় ছেড়ে আসা হয় সাপটিকে।

Advertisement

জন্মদিনের ঠিক আগে পানভেলের খামারবাড়িতে দুর্ঘটনার সম্মুখীন সলমন খান। আচমকাই সাপে কামড়ায় অভিনেতাকে। জানা গিয়েছে, বড়দিনের রাতে বন্ধুবান্ধবের সঙ্গে বাগানে বসে গল্প করছিলেন তিনি। তখনই এই ঘটনা। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। চিকিৎসার পর আপাতত সুস্থ আছেন অভিনেতা।

দুশ্চিন্তার মেঘ কেটেছে খান পরিবারে। সলমনের বাবা সেলিম খান বলেছেন, “যখন ঘটনাটি ঘটে, আমরা সবাই খুব চিন্তায় পড়ে গিয়েছিলাম। সলমনকে তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে যাই ইঞ্জেকশন দেওয়ানোর জন্য। এই ক্ষেত্রে সেটি খুব জরুরি। ভাগ্যিস সাপটির বিষ ছিল না।”

Advertisement

সলমনের জন্য চিন্তায় ছিলেন তাঁর অনুরাগীরাও। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছিলেন তাঁরা।সেলিম জানিয়েছেন, হাসপাতাল থেকে ফিরে বিশ্রাম করছেন সলমন। আপাতত সুস্থ আছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন