salman khan

সলমন খানের পরিবারের আরও এক সদস্য পা রাখতে চলেছেন বলিউডে

আলিজের নায়ক হিসেবে অভিনয় করতে পারেন সানি দেওলের পুত্র রাজবীর। আনুষ্ঠানিক ভাবে যদিও এখনও কিছু ঘোষণা হয়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২১ ২২:৫১
Share:

আলিজে অগ্নিহোত্রি।

সলমন খানের পরিবারের আরও এক সদস্য পা রাখতে চলেছেন বলিউডে। অভিনেতার ভাগ্নি আলিজে অগ্নিহোত্রি এ বার আসবেন ক্যামেরার সামনে। শোনা যাচ্ছে, সুরজ বরজাতিয়ার ছেলে অবনীশ বরজাতিয়ার ছবিতে দেখা যাবে তাঁকে। আলিজের নায়ক হিসেবে অভিনয় করতে পারেন সানি দেওলের পুত্র রাজবীর। আনুষ্ঠানিক ভাবে যদিও এখনও কিছু ঘোষণা হয়নি।

Advertisement

সূত্রের খবর অনুযায়ী, ‘রোম্যান্টিক কমেডি’ ঘরানার ছবি করবেন অবনীশ। অয়ন মুখোপাধ্যায়ের ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র ধাঁচের গল্প হতে পারে এই ছবির।

সলমনের বোন আলভিরা খান এবং অতুল অগ্নিহোত্রির কন্যা আলিজে। সলমনের বাড়ির বিভিন্ন অনুষ্ঠানে মাঝেমধ্যেই দেখা যায় তাঁকে। ২০১৯ সালে শোনা গিয়েছিল, সলমনের ‘দবং ৩’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করবেন আলিজে। অতুল তখন জানিয়েছিলেন, “এই খবরটি মিথ্যা। কারণ আলিজেকে এ ক্ষেত্রে কাস্ট করা ঠিক নয় এবং ওকে কাস্ট করার কথা ভাবাও হয়নি। আমি খবর কাগজেও এই খবরটি পড়েছি কিন্তু এটি সত্যি নয়। ইন্ডাস্ট্রি জায়গাটা খুব অদ্ভুত। এখানে কিছু বললেও দোষ, না বললেও দোষ। আমি আলিজেকে বলেছি এগুলো নিয়ে বেশি ভাবতে না। মানুষ যে ওকে নিয়ে কথা বলছেন, সেটা আশীর্বাদস্বরূপ।”

Advertisement

আলিজের বাবা অতুলও একজন বিখ্যাত অভিনেতা এবং পরিচালক। সলমনের সঙ্গে একাধিক কাজও করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন