Samantha Prabhu

Samantha: বিবাহবহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাতের অভিযোগ ‘ভুয়ো’, আইনি পথে হাঁটলেন সামান্থা

অতীতে এই ধরনের অভিযোগকে পুরোপুরি উড়িয়ে দিয়েছিলেন সামান্থা। কিন্তু তার পরেও চর্চা থামেনি দক্ষিণী অভিনেত্রীকে নিয়ে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৬:৫৩
Share:

নিজের জন্য রুখে দাঁড়ালেন সামান্থা।

একাধিক ইউ টিউব চ্যানেলের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু। সেই চ্যানেলগুলি যাঁরা চালান, ইতিমধ্যেই তাঁদের কাছে আইনি নোটিস গিয়েছে। সামান্থার পক্ষ থেকে নোটিস পেয়েছেন ভেঙ্কট রাও নামক এক আইনজীবীও।

সামান্থার জনসংযোগ রক্ষাকারীর দাবি, ইউ টিউব চ্যানেলগুলি অভিনেত্রীর নামে ভুয়ো খবর রটাচ্ছিল। জনপ্রিয়তা পাওয়ার লোভে ভুল তথ্য দিয়ে ভিডিয়ো তৈরি করা হয়েছিল। সেগুলিতে বলা হয়েছে, সামান্থার বিবাহবহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাত করার সিদ্ধান্তই তাঁর এবং নাগা চৈতন্যের বিচ্ছেদের কারণ। অতীতে এই ধরনের অভিযোগকে পুরোপুরি উড়িয়ে দিয়েছিলেন সামান্থা। কিন্তু তার পরেও চর্চা থামেনি তাঁকে নিয়ে।

সামান্থা শিবিরের দাবি— চৈতন্য-সামান্থার বিচ্ছেদ ঘোষণা হওয়ার পর থেকেই তার কারণ খুঁজতে উৎসাহী ছিলেন অনুরাগীরা। ‘সুমন টিভি’ নামে এক জনপ্রিয় চ্যানেলও অভিনেত্রীকে নিয়ে নানা ধরনের তত্ত্ব তৈরির প্রতিযোগিতায় সামিল হয়। অন্য দিকে, আইনজীবী ভেঙ্কট রাও কোনও তথ্যপ্রমাণ ছাড়াই সামান্থার বিরুদ্ধে গর্ভপাতের অভিযোগ এনেছিলেন বলেও দাবি অভিনেত্রীর জনসংযোগ রক্ষাকারীর।

Advertisement

যাবতীয় অভিযোগ নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করতে কিছু দিন আগে একটি বিবৃতি জারি করেছিলেন সামান্থা। সেখানে তিনি লিখেছিলেন, ‘বিবাহবিচ্ছেদ খুবই কষ্টদায়ক। আমাকে সামলে ওঠার সময় দেওয়া হয়নি। অনবরত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। কিন্তু আমি কথা দিচ্ছি, এ ধরনের কথা বা অন্য কোনও কিছুই আমাকে ভাঙতে পারবে না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন