Samantha Prabhu

Samantha Prabhu: আবেদনময়ী হতে অন্য মাত্রার পরিশ্রম করতে হয়েছে, বিচ্ছেদ-বিতর্কের মাঝেই অকপট সামান্থা

অনুরাগীদের ভালবাসা পেয়ে আপ্লুত ‘ফ্যামিলি ম্যান’-এর রাজি। ইনস্টাগ্রামে তাঁদের উদ্দেশে খোলা চিঠি লিখলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২১ ১৫:২৯
Share:

‘আইটেম’ গানের প্রস্তাব গ্রহণ করতে চাননি সামান্থা।

ব্যক্তিগত কারণে চর্চায় এসেছিলেন আগেই। এ বার পেশাগত কারণেও শিরোনামে এলেন সামান্থা প্রভু। অল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে একটি ‘আইটেম’ গানে দেখা গিয়েছে তাঁকে। অনুরাগীদের একাংশ সামান্থাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু অনেকেরই আবার তাঁর এই নতুন রূপ বিশেষ মনে ধরেনি।

অনুরাগীদের ভালবাসা পেয়ে আপ্লুত ‘ফ্যামিলি ম্যান’-এর রাজি। ইনস্টাগ্রামে তাঁদের উদ্দেশে খোলা চিঠি লিখলেন তিনি। সঙ্গে জুড়ে দিলেন সেই ‘আইটেম’ গানেরই একটি দৃশ্য। সামান্থার কথায়, ‘আমি ভাল চরিত্রে অভিনয় করেছি, আমি নেতিবাচক চরিত্রেও অভিনয় করেছি। আমি মজার চরিত্র করেছি আবার গুরুগম্ভীর চরিত্রেও অভিনয় করেছি। আবার চ্যাট শো-ও সঞ্চালনা করেছি। এই প্রত্যেকটি কাজ ভাল ভাবে করার জন্য আমি পরিশ্রম করেছি। কিন্তু পর্দায় নিজেকে আবেদনময়ী করে তুলতে অন্য মাত্রার পরিশ্রম করতে হয়। আমাকে এত ভালবাসা দেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ।’

Advertisement

প্রথমে যদিও এই ‘আইটেম’ গানের প্রস্তাব গ্রহণ করতে চাননি সামান্থা। কিন্তু ছবির পরিচালক সুকুমারের অনুরোধে শেষমেশ রাজি হন তিনি।

ইন্ডাস্ট্রির অন্দরের জল্পনা বলছে, সামান্থার দাম্পত্যের পথে অন্তরায় হয়ে দাঁড়ায় তাঁর পেশা। শোনা যাচ্ছে, নাগা চৈতন্য এবং তাঁর পরিবার চাননি সামান্থা কোনও ছবিতে ‘সাহসী’ চরিত্রে বা ‘আইটেম’ গানে কাজ করুন। কিন্তু শ্বশুরবাড়ির চাপিয়ে দেওয়া এই ‘ফতোয়া’ মেনে নিতে চাননি অভিনেত্রী। এই বিতর্কের মধ্যেই অল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে সামান্থার এই ‘আইটেম’ অবতার চমকে দিয়েছে সকলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন