Samantha Ruth Prabhu

প্রাক্তন স্বামী এগিয়ে গিয়েছেন জীবনে, অবশেষে সামান্থাও খুঁজে পেলেন ‘নতুন প্রেম’!

বিবাহবিচ্ছেদের পর কেটে গিয়েছে দেড় বছরের বেশি সময়। ইতিমধ্যেই নতুন মনের মানুষ খুঁজে পেয়েছেন নাগা চৈতন্য। এ বার নিজের জীবনেও ‘প্রেম’ খুঁজে পেলেন সামান্থা রুথ প্রভু।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

হায়দরাবাদ শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ২১:৪৪
Share:

চৈতন্য প্রাক্তন, এ বার ‘সিটাডেল’-এর সেটেই নতুন প্রেম খুঁজে পেলেন সামান্থা। ছবি: সংগৃহীত।

বিবাহবিচ্ছেদের কেটে গিয়েছে প্রায় বছর দেড়েক। এখনও পর্যন্ত তা নিয়ে চর্চা থামেনি। নিজেদের প্রেমজীবন নিয়ে যতটা প্রচারের আলোয় ছিলেন প্রাক্তন দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য, তার থেকেও বেশি জল্পনা হয়েছে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘিরে। বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। একের পর এক ছবি ও সিরিজ়ে কাজ করছেন দক্ষিণী তারকা। অন্য দিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক নারী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো এখন সর্বত্র। জনসমক্ষে নিজেদের সম্পর্কে সিলমোহর না দিলেও তাঁরা যে গত বছর থেকেই চুটিয়ে প্রেম করছেন, তা নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফাসের অন্ত নেই। দিন কয়েক আগে সামান্থাকে দেখা গিয়েছিল গলায় মঙ্গলসূত্র পরে। এ বার সমাজমাধ্যমের পাতায় নিজের জীবনের ‘নতুন প্রেম’-এর জানান দিলেন অভিনেত্রী।

Advertisement

বরুণ ধওয়ানের সঙ্গে ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে অভিনয় করছেন সামান্থা। ছবি: ইনস্টাগ্রাম।

মাস খানেক আগে মুক্তি পাওয়া ‘শকুন্তলম’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও পেশাগত জীবনে প্রায় অপ্রতিরোধ্য সামান্থা। বলিউড অভিনেতা বরুণ ধওয়ানের সঙ্গে কাজ করছেন স্পাই থ্রিলার সিরিজ় ‘সি়টাডেল’-এর ভারতীয় সংস্করণে। পুরোদমে চলছে সেই ছবির শুটিং। এই প্রথম এত বড় মাপের একটি অ্যাকশন ছবিতে অভিনয় করছেন সামান্থা। শরীরে বিরল রোগ বাসা বাঁধা সত্ত্বেও মনের জোরে নিজেই সব অ্যাকশন দৃশ্যের শুটিং করেছেন সামান্থা। শুটিং করতে করতেই অ্যাকশনের প্রেমেও পড়েছেন অভিনেত্রী। এ বার সমাজমাধ্যমের পাতায় সেই ইস্তাহারই রাখলেন তিনি। ‘সিটাডেল’-এর সেটের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে সামান্থা লেখেন, ‘‘অ্যাকশনের সঙ্গে আমার প্রেম যাপন।’’ দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে যে নিজের কাজেই প্রেম খুঁজে পেয়েছেন অভিনেত্রী, তা বেশ স্পষ্ট তাঁর সমাজমাধ্যমের পাতা থেকে।

২০২১ সালের অক্টোবর মাসে সমাজমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মন খারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য। অথচ দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র ৪ বছরের মাথায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন