Samantha Ruth prabhu

বিবাহবিচ্ছেদের পর সম্পর্ক তলানিতে নাগার সঙ্গে, মুখদর্শন করতে চান না সামান্থা!

সম্প্রতি মুম্বইয়ে অ্যামাজ়ন প্রাইমের অনুষ্ঠানে দেখা হয় দুই প্রাক্তন সামান্থা-নাগার। তার পরই নতুন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ১৫:০০
Share:

(বাঁ দিকে) নাগা চৈতন্য, সামান্থা রুথ প্রভু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

নাগা চৈতন্যের সঙ্গে সামান্থা রুথ প্রভুর দাম্পত্য ছিল চার বছরের। তাঁর আগে একটা লম্বা সময় একত্রবাস করেছেন তাঁরা। কিন্তু, ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দু’পক্ষই। তবে, বিবাহবিচ্ছেদ যে সামান্থাকে যথেষ্ট যন্ত্রণা দিয়েছে, তা কথায়-বার্তায় বিভিন্ন সময় বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী। বিবাহবিচ্ছেদের পরবর্তী সময়ে অসুস্থ ছিলেন প্রায় দু’বছর। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন অভিনেত্রী। এর মাঝেই সম্প্রতি মুম্বইয়ে অ্যামাজ়ন প্রাইমের অনুষ্ঠানে দেখা হয় দুই প্রাক্তনের। অবশ্য একে অপরকে এড়িয়ে যান তাঁরা। যদিও গত দু’বছরে বিভিন্ন সময় তাঁদের ফের এক হওয়ার গুঞ্জন শোনা গিয়েছে। তবে এ বার চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন সামান্থা। অতীতের দিকে নাকি ফিরে তাকাতেই চাইছেন না তিনি।

Advertisement

এই মুহূর্তে নাগা ও সামান্থা নিজেদের মতো করে তাঁদের জীবন গুছিয়ে নিয়েছেন। বেশির ভাগ সময় দেশের বাইরেই কাটান সামান্থা। অন্য দিকে, অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন নাগা। কিন্তু তাঁদের অনুরাগীরা এখনও আশায় রয়েছেন, ফের হয়তো এক হবেন নাগা-সামান্থা। কিন্তু সেই সম্ভাবনা নেই আর। সামান্থার ঘনিষ্ঠ সূত্রের দাবি, অভিনেত্রী তাঁর অতীতের দিকে নাকি ঘুরে তাকাতে চান না। শুধু তা-ই নয়, নাগা চৈতন্যের সঙ্গে সম্পর্ক নিয়ে ভবিষ্যতে কোনও কথা বলতে চান না তিনি। কাজ ছাড়া অন্য কোনও কিছু নিয়ে ভাবনাচিন্তা নেই তাঁর। এবং নাগার সঙ্গে পুনরায় সম্পর্ক স্থাপনের আর কোনও সম্ভাবনা নেই। খুব শীঘ্রই বরুণ ধওয়ানের বিপরীতে তাঁর সিরিজ় ‘হানি বানি’ মুক্তি পেতে চলেছে। আপাতত তা নিয়েই ব্যস্ত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন