Aryan Khan

আরিয়ানকে জেলে পাঠিয়েছিলেন, ‘জওয়ান’-এর সংলাপে সেই সমীরকে খোঁচা শাহরুখের, এল পাল্টা জবাব

শাহরুখের ভাইরাল সংলাপ, ‘‘ছেলের গায়ে হাত দেওয়ার আগে বাবার সঙ্গে কথা বল।’’ পাল্টা জবাব এল প্রাক্তন এনসিবি কর্তা সমীরের তরফে!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৫৯
Share:

(বাঁ দিকে) শাহরুখ-আরিয়ান। প্রাক্তন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

২০২১ সালে মাথায় যেন বাজ ভেঙে পড়ে খান পরিবারের। মাদক মামলায় গ্রেফতার করা হয় শাহরুখ-পুত্র আরিয়ান খানকে। শুধুমাত্র অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় তাঁকে। মাসখানেক হাজতবাস করেন আরিয়ান। গোটা ঘটনার কাণ্ডারি ছিলেন সেই সময় এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। এই ঘটনার পর কিছুটা সময় অন্তরালেই ছিল শাহরুখের পরিবার। হাজার প্রশ্ন ছিল শাহরুখের কাছে, তবে নীরব ছিলেন শাহরুখ। অবশেষে ‘জওয়ান’-এর সংলাপের মাধ্যমেই বুকের জ্বালা মেটালেন তারকা! বহু অপেক্ষার পর ৩১ অগস্ট সামনে এসেছে ‘জওয়ান’-এর ট্রেলার। আর সেই ট্রেলারে শাহরুখের সংলাপ শুনে শুরু হয়েছে ফিসফাস। শাহরুখ ছবিতে বলছেন, ‘‘ছেলের গায়ে হাত দেওয়ার আগে বাবার সঙ্গে কথা বল।’’ এই সংলাপ সমাজমাধ্যমের পাতায় রীতিমতো ভাইরাল। তবে কি ‘জওয়ান’-এর জবানিতেই সমীরকে বার্তা দিলেন শাহরুখ, জল্পনা চলছে নেটপাড়ায়। পাল্টা জবাব এল সমীরের তরফেও!

Advertisement

আরিয়ানকে গ্রেফতার করেন সমীর। যদি নির্দোষ প্রমাণিত হয়েছেন তারকা-পুত্র। তবে প্রাক্তন এনসিবি কর্তার জীবন বদলেছে এই ঘটনার পর। রাতারাতি ট্রান্সফার পদের অবনতি ঘটেছে। ঘুষ নেওয়ার অভিযোগ রয়েছে প্রাক্তন এই এনসিবি কর্তার নামে। এ বার শাহরুখের এই সংলাপ প্রকাশ্যে আসার পরই, ‘ভয় পাই না’ পোস্ট সমীরের। তিনি নিজের সমাজমাধ্যমের পাতায় হেঁয়ালিপূর্ণ একটি পোস্ট দিয়ে লেখেন, ‘‘আমি আগুনের স্বাদ গ্রহণ করেছি, ভস্মের মধ্যে নেচেছি। আমি কাউকেই ভয় পাই না।’’ নীচে সমীর লেখেন, ‘‘নিকোল লায়েন্স-এর লেখা উক্তি। আমার জীবনের অনুপ্রেরণা।’’ বোঝাই যাচ্ছে সরাসরি নয়, বরং নাম না করেই নায়ককে আভাস দিয়ে বুঝিয়ে দিলেন তাঁর বক্তব্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন