Maina Mukherjee

Ismart Jori: ‘অন্তঃসত্ত্বা হলে অভিনয় থমকে যেত’ দাবি সম্রাটের, উপার্জনের জন্য তিন বার গর্ভপাত ময়নার?

দর্শকদের কটাক্ষের জবাবে সম্রাটের বক্তব্য, ‘‘টাকা থাকলে সব হয়।’’ সম্রাটের এই বক্তব্য নাকচ করে জিৎ বলেছেন, ‘‘পয়সায় জীবনে সব কিছু হয়, আমি মানি না।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১৮:০৯
Share:

ময়নার গর্ভপাতের আসল কারণ প্রকাশ্যে

ফের ছোট পর্দা তোলপাড় ময়না মুখোপাধ্যায়ের গর্ভপাত নিয়ে। স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’র চর্চিত জুটি সম্রাট-ময়না মুখোপাধ্যায়। নানা ধরনের খেলায় অংশ নিয়ে তাঁরা নিজেদের প্রমাণ করেছেন। এ বার দর্শকদের প্রশ্নবাণের মুখোমুখি।

সঞ্চালক জিৎ দর্শকদের মন্তব্য সরাসরি তুলে ধরেছেন রিয়্যালিটি শো-এর মঞ্চে। কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তারকা দম্পতিকে। তাঁদের উল্টো দিকে টাঙানো বড় পর্দায় একের ভেসে উঠেছে দর্শকদের বক্তব্য। কেউ লিখেছেন, ‘প্ল্যানিং বলে তো একটা জিনিস হয় নাকি? একটা প্রাণকে এ ভাবে নষ্ট করার কোনও যুক্তি নেই।’ কারও কটাক্ষ, ‘এদের ফুটানি বেশি। চাহিদা বেশি তাই।’ কোন পরিস্থিতির শিকার হয়ে তিন বার এ রকম পদক্ষেপ নিতে বাধ্য হয়েছিলেন সম্রাট-ময়না?

Advertisement

এই প্রথম প্রকাশ্যে তিন বার গর্ভপাতের কথা স্বীকারের পাশাপাশি কারণও জানিয়েছেন তাঁরা। সম্রাটের কথায়, ‘‘তখন সবে আমাদের অভিনয় জীবন শুরু হয়েছে। এই সময়ে যদি আমরা আটকে পড়ি, চাপ হয়ে যেতে পারে।’’ অর্থাৎ, পেশাগত জীবনের কথা ভেবে ভবিষ্যৎ সুরক্ষিত করতেই এই পদক্ষেপ করেছিলেন তাঁরা। দর্শকদের কটাক্ষের জবাবে সম্রাটের বক্তব্য, ‘‘অর্থই আসল। টাকা থাকলে সব হয়।’’ যদিও সম্রাটের এই বক্তব্যের বিরোধিতা করেছেন খোদ জিৎ। তাঁর মতে, ‘‘পয়সায় জীবনে সব কিছু হয়, আমি মানি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন