Entertainment News

যমজ সন্তানের প্রথম ছবি প্রকাশ করলেন সম্রাট-ময়না

সম্রাট এবং ময়না ছেলেদের নাম রেখেছেন সাগর এবং সমুদ্র। এই নামকরণের পিছনে নির্দিষ্ট কারণ রয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০১৯ ১২:৪৯
Share:

দম্পতি।

বিয়ে করেছিলেন ২০০২ সালে। ১৬ বছর পর যমজ সন্তানের বাবা-মা হয়েছেন টেলিভিশনের জনপ্রিয় দম্পতি ময়না মুখোপাধ্যায় এবং সম্রাট মুখোপাধ্যায়। গত ৪ নভেম্বর সকালে যমজ ছেলের জন্ম দিয়েছেন ময়না। তবে এতদিন ছেলেদের কোনও ছবি প্রকাশ করেননি দম্পতি। সদ্য অন্নপ্রাশন হল তাদের। সেখানেই প্রথম শিশুপুত্রদের সঙ্গে পরিচয় হল আত্মীয়-বন্ধুদের।

Advertisement

সদ্য ঘটা করে যমজ সন্তানের অন্নপ্রাশনের ব্যবস্থা করেছিলেন সম্রাট-ময়না। ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুরা তো বটেই। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেলি পাড়ার একটা বড় অংশ। অতিথিদের সঙ্গে ছেলেদের নিয়ে হাসিমুখে ছবি তুলেছেন দম্পতি।

সম্রাট এবং ময়না ছেলেদের নাম রেখেছেন সাগর এবং সমুদ্র। এই নামকরণের পিছনে নির্দিষ্ট কারণ রয়েছে। সম্রাট আগেই জানিয়েছিলেন, ‘‘আমার এক পিসি বিদেশে থাকেন। উনি ফোন করে বলেছিলেন সম্রাটের সঙ্গে মিলিয়ে একজনের নাম সমুদ্র রাখা। আর ‘বউ কথা কও’ সিরিয়ালে সাগর সেনের চরিত্র আমাকে খুবই পরিচিতি দিয়েছিল। এখনও অনেকে আমাকে ওই নামে ডাকেন। ফলে সাগর নামটার প্রতিও আমার বিশেষ ভালবাসা রয়েছে। তাই আর এক ছেলের নাম সাগর রেখেছি।’’

Advertisement


দুই সন্তানকে কোলে নিয়ে সম্রাট এবং ময়না।

ময়না এবং সম্রাট দু’জনেই টেলিভিশনের পরিচিত মুখ। বেশ কিছু ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে সম্রাটের অভিনয় বেশ পছন্দ করেছেন দর্শক। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন তিনি। ময়নাও খুব শীঘ্র শুটিং ফ্লোরে ফিরবেন বলে খবর।

আরও পড়ুন, নবনীতা-জিতুর রিসেপশনে কারা গিয়েছিলেন জানেন?

ছবি: ফেসবুক থেকে গৃহীত।

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন