Sana Khan

আমাদের সম্পর্ক ভাঙল, মেলভিন এখন অন্য মেয়ের সঙ্গে: সানা খান

এপ্রিলে মেলভিনের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সানা- ‘‘প্রেম কী, আমি মেলভিনকে দেখে জেনেছি। আমি খুব লাকি ওকে আমার জীবনে পেয়ে।’’

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২০ ১৬:১৯
Share:

—ফাইল চিত্র।

প্রেম দিবসের প্রাক্কালেই ‘ওয়াজা তুম হো’-র অভিনেত্রী সানা খান জানিয়ে দিলেন কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে তাঁর আর কোনও সম্পর্ক নেই।
মুম্বই সংবাদমাধ্যম সূত্রে খবর, সানা সরাসরি বলেছেন মেলভিন তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। ‘‘ও লুকিয়ে আর একজনের সঙ্গে প্রেম করছে। একদিন ওর মোবাইল হাতে নিতেই ও সঙ্গে সঙ্গে সেটা আমার হাত থেকে কেড়ে নিয়ে মেসেজ ডিলিট করতে থাকে। সে দিন থেকেই সন্দেহ হয়। আমি জানি ও কার সঙ্গে ডেট করছে এখন'’ সংবাদমাধ্যমে বলেছেন সানা।
বেশ কিছুদিন আগেই এপ্রিলে মেলভিনের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সানা- ‘‘প্রেম কী, আমি মেলভিনকে দেখে জেনেছি। আমি খুব লাকি ওকে আমার জীবনে পেয়ে।’’

Advertisement

আরও পড়ুন: শাহবাজ খানের বিরুদ্ধে কিশোরীকে যৌন নিগ্রহের অভিযোগ

হঠাৎ-ই ছন্দপতন। সূত্র সেই মোবাইল ফোন। সানা এখন গণমাধ্যমকে জানিয়েছেন, মেলভিন শুধু তাকেই নয় অনেক মেয়েকেই এ ভাবে ঠকিয়েছে। তিনি বলেন মেলভিনের জন্য তিনি ডিপ্রেশনে চলে গিয়েছেন। মেলভিনকে এতটাই তিনি ভালবেসেছিলেন যে মনে মনে বিয়ের প্রস্তুতিও নিয়ে ফেলেছিলেন। তিনি জানান, এখন তাঁর যা মনের অবস্থা তিনি আর কোনও পুরুষকে বিয়ে করার বিশ্বাস ফিরে পাবেন বলে মনে হয় না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন