Entertainment News

‘একই সঙ্গে তিন জনের সঙ্গে সম্পর্ক ছিল আমার’

সঞ্জয়ের এই সত্ স্বীকারোক্তিতে চমকে যান উপস্থিত সকলে। সে মুহূর্তে তাঁর কাছে জানতে চাওয়া হয়, তিন জনকে কী ভাবে এক সঙ্গে সামলাতেন তিনি?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৭ ১৭:২৬
Share:

তিনি যেন সব সময়ই বলিউডের ‘ব্যাড বয়’দের দলে! কখনও ড্রাগ কাণ্ডে জেলে গিয়েছেন, কখনও নাম জড়িয়েছে বলি নায়িকাদের সঙ্গে। তিনি সঞ্জয় দত্ত। এ বার নিজেই মুখ খুললেন তাঁর এক সময়ের ফ্ল্যামবয়েন্ট ইমেজ নিয়ে। শেয়ার করলেন বিভিন্ন রিলেশনশিপের কথাও।

Advertisement

আরও পড়ুন, হনিমুনের ঘনিষ্ঠ ছবি শেয়ার করলেন রিয়া!

সম্প্রতি ইন্ডিয়া টুডের একটি ইভেন্টে সঞ্জয় উপস্থিত ছিলেন। তাঁর কাছে জানতে চাওয়া হয়, এক সময় নাকি দুই নায়িকার সঙ্গে সমান তালে প্রেম করতেন সঞ্জয়? অন্তত এমনটাই গসিপ ছিল বলিউডে। এ প্রশ্নের জবাবে খুব শান্ত ভাবে সঞ্জয় বলেন, ‘‘না। বিষয়টা ঠিক নয়। দু’জন নয়, একই সঙ্গে তিন জনের সঙ্গে সম্পর্ক ছিল আমার।’’

Advertisement

আরও পড়ুন, রানিকে এই লুকে আগে দেখেছেন?

সঞ্জয়ের এই সত্ স্বীকারোক্তিতে চমকে যান উপস্থিত সকলে। সে মুহূর্তে তাঁর কাছে জানতে চাওয়া হয়, তিন জনকে কী ভাবে এক সঙ্গে সামলাতেন তিনি? মুচকি হেসে সঞ্জয় বলেন, ‘‘একটু চালাক তো হতেই হবে। এক জনের সঙ্গে কী হচ্ছে সেটা অন্য জন জানলে হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন