Sara Ali Khan

কোলে বাচ্চা, তার মাঝেই মেকআপ! কার সন্তানকে সামলাতে ব্যস্ত সারা আলি খান?

সারা আলি খান বলিপাড়ার জনপ্রিয় নায়িকা। আচমকা সারার কোলে একটি বাচ্চাকে নিয়ে তোলপাড় মায়ানগরী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১০:২০
Share:

মেকআপ রুমে সারার নতুন অতিথি কে? —ফাইল চিত্র।

সকাল থেকে ব্যস্ত সারা আলি খান। প্রথমে জিম, তার পরেই শুটিং, সঙ্গে আবার বাচ্চা সামলানো। একা হাতে এত কাজ করা কি সম্ভব নায়িকার পক্ষে! শুক্রবার নায়িকা ইনস্টাগ্রামের স্টোরি দেখে অবাক অনেকেই। কোলে বাচ্চা নিয়েই মেকআপে বসেছেন সারা। সারার কোলের এই খুদেটি কার? যাকে সামলাতে ব্যস্ত হয়ে পড়লেন নায়িকা? সারার মেকআপ করেন বর্দান নায়ক। যাঁর হাতে সাজতে ভালবাসেন সারা। সেটে নিজের বাচ্চাকে নিয়ে এসেছিলেন তিনি। আর খুদেদের সঙ্গে সময় কাটাতে সব সময়ই ভালবাসেন নায়িকা। এক দিকে বাবা ব্যস্ত নায়িকাকে সাজাতে, সেই ফাঁকে তাকে সামলালেন অভিনেত্রী।

Advertisement

সারার কোলের বাচ্চাটি কে? —ছবি: ইনস্টাগ্রাম

প্রসঙ্গত, কিছু দিন বেশ লম্বা একটা ছুটি কাটিয়ে মুম্বই ফিরেছেন সারা। শিবরাত্রির দিন শিবের পুজো করার জন্য তাঁকে কটাক্ষের মুখে পড়তে হয়। শিবরাত্রির দিন নিজের সমাজমাধ্যমের পাতায় একগুচ্ছ ছবি পোস্ট করেন তিনি। এমনিতেই, বর্তমান প্রজন্মের নায়িকাদের তুলনায় বরাবরই ছকভাঙা সইফ-কন্যা। শিবরাত্রির ছবি দিয়ে নেটাগরিকদের একাংশের কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী। কেউ বললেন, ‘‘নাম মুসলিম, এ দিকে কাণ্ড দেখুন!’’ কারও মতে, ‘‘মুসলিম নাম নিয়ে শিবের পুজো, সারা মুসলিম হওয়ার অযোগ্য, লজ্জা হওয়া উচিত !’’ আবার আরও এক দল এই ছবি দেখে বলে ওঠেন, ‘‘ঘরওয়াপসি’। জন্মসূত্রে মুসলিম সারা। তবে তাঁর মা অমৃতা হিন্দু। সব ধর্মের প্রতি সম্মান রয়েছে তাঁর। শিবভক্ত বলে বেশ নামডাক রয়েছে সারার। প্রথম ছবি ‘কেদারনাথ’। এ ছাড়াও বিভিন্ন সময় তিনি ঘুরে বেড়ান তীর্থক্ষেত্রে। কখনও কামাখ্যা, কখনও আবার মহাকালেশ্বর মন্দিরে, কখনও কাশী বিশ্বনাথ ধামে শিবের পুজো করেন সারা। অভিনেত্রীর এমন ভক্তিরূপ দেখেই গেল গেল রব উঠেছে নেটপাড়ার একাংশের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন