Sara Ali Khan

Sara Ali Khan: ফোন হারিয়ে অসহায় সারা, বিরক্তি প্রকাশ সাংবাদিকদের প্রতি

আগামী ২৪ ডিসেম্বর আনন্দ এল রাইয়ের ‘আতরঙ্গি রে’ ছবিটি মুক্তি পাবে। সেখানে অক্ষয় কুমার এবং ধনুষের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সারাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ১৩:৫০
Share:

ফোন হারিয়েছেন সারা

মুম্বইয়ের রেকর্ডিং স্টুডিয়োর বাইরে হন্তদন্ত হয়ে ছুটে বেড়াচ্ছেন সারা আলি খান। ‘আমার ফোন হারিয়ে গিয়েছে’ বলে অসহায় ভাবে ইতিউতি ঘুরছেন তিনি। সইফ আলি খান এবং অমৃতা সিংহের মেয়ের সেই অস্থির মুহূর্তও সাংবাদিকদের ক্যামেরায় বন্দি হয়েছে।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, নিজের গাড়ি থেকে হন্তদন্ত হয়ে নামছেন সারা। নামতে নামতে বলছেন, ‘‘আরে আমার ফোন হারিয়ে গিয়েছে।’’ তার পরে রেকর্ডিং স্টুডিয়োর ভিতরে ঢুকেও ফোন খুঁজতে থাকেন। সেখানেও সাংবাদিকদের ক্যামেরা দেখে বিরক্ত হয়ে বলেন, ‘‘আমার ফোন হারিয়েছে, আর আপনারা সেটিরও ছবি তুলতে ব্যস্ত?’’ সাংবাদিকরা সইফ-কন্যাকে ফোন ফেরত পাওয়ার আশ্বাস দিলেন।

যদিও তার কিছু ক্ষণ পরে নিজের ফোন ফিরে পেয়েছেন সারা। তার পরে গাড়িতে উঠে বেরিয়ে যেতে দেখা যায় তাঁকে।

Advertisement

আগামী ২৪ ডিসেম্বর আনন্দ এল রাইয়ের ‘আতরঙ্গি রে’ ছবিটি মুক্তি পাবে। সেখানে অক্ষয় কুমার এবং ধনুষের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সারাকে। বারাণসী, দিল্লি, মাদুরাই— দেশের বিভিন্ন রাজ্যে ঘুরে ঘুরে এই ছবির শ্যুটিং হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন