Sara Ali Khan

সইফের চায়ের দোকান, সামনে বসে ছবি তুললেন সারা

সইফ হঠাৎ চায়ের দোকান খুললেন কেন? তা হলে কি অভিনয় এবং নবাবিকে ছেড়ে চা বিক্রিতে মন দিলেন তিনি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২১ ১৩:০৯
Share:

সারা আলি খান।

‘সইফ চা ওয়ালা’। দোকানের সামনে বসে সারা আলি খান। আবার হাসিমুখে ছবিও তুললেন অভিনেত্রী।

কিন্তু সইফ হঠাৎ চায়ের দোকান খুললেন কেন? তা হলে কি অভিনয় এবং নবাবিকে ছেড়ে চা বিক্রিতে মন দিলেন তিনি? নেটমাধ্যমের রসিকতা কিন্তু বলে, চা বিক্রিই হল উন্নতির প্রথম সোপান।

এই প্রত্যেকটি প্রশ্নের উত্তরই নেতিবাচক। এ সবই নামের বিড়ম্বনা! এ সইফ সেই সইফ নন। ছবিতে চায়ের দোকানটি জনৈক ব্যক্তির। তবে তিনি কে, তা জানা যায়নি। সারার বাবার মতোই তাঁরও নাম হয় তো সইফ। আবার এমনও হতে পারে, সইফ আলি খানের ভক্ত চা-বিক্রেতা প্রিয় অভিনেতার নামেই নিজের দোকানের নাম রেখেছেন। বাবার নামে চায়ের দোকান দেখে খুনসুটি জেগেছে সারার মনে। দোকানের সামনে দাঁড়িয়ে ছবি তোলার লোভ সামলাতে পারেননি সারা। ধবধবে সাদা রঙের সালোয়ার পরে ‘সইফ চা ওয়ালা’র সঙ্গে ছবি তুলে ইনস্টআগ্রামে স্টোরি দিলেন সারা।

Advertisement

সারার ইনস্টাগ্রাম স্টোরি।

মাঝেমধ্যেই সারাকে মজার মজার পোস্ট করতে দেখা যায় ইনস্টাগ্রামে। কখনও শ্যুটিংয়ের সেট থেকে, কখনও আবার আক্কেল দাঁত তুলতে গিয়ে নানা মজার ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। এ বারও নেটাগরিকদের হাসানোর সুযোগ ছাড়লেন না তিনি। সারার মতো সইফ যদিও নেটমাধ্যম ব্যবহার করেন না, মেয়ের এই খুনসুটির কথা কি তবে জানতে পারবেন না ছোটে নবাব?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন