Entertainment News

দেখুন, সারার সেনসেশনাল নাচের ভাইরাল ভিডিও

সম্প্রতি সারার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে শাড়ি পরে সেনসেশনাল অবতারে ‘সাত সমুন্দর’ গানের তালে নাচছেন সারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ এপ্রিল ২০১৮ ১৪:১৩
Share:

সারা আলি খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বলিউড ডেবিউয়ের জন্য একেবারে তৈরি সইফ আলি খান এবং অমৃতা সিংহের কন্যা সারা আলি খান। বিভিন্ন লুকে তাঁকে ইতিমধ্যেই দেখেছেন সোশ্যাল অডিয়েন্স। কিন্তু এমন সেনসেশনাল লুকে কি এই স্টার কিডকে আগে দেখেছেন?

Advertisement

সম্প্রতি সারার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে শাড়ি পরে সেনসেশনাল অবতারে ‘সাত সমুন্দর’ গানের তালে নাচছেন সারা। ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার পোশাকে সারার এই নয়া অবতার দেখে চমকে গিয়েছেন দর্শকদের একটা বড় অংশ।

এই মুহূর্তে সারার হাতে রয়েছে দু’টো বড় প্রজেক্ট। রোহিত শেট্টির ‘সিম্বা’তে তিনি রণবীর সিংহের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। অন্যদিকে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’-এও অভিনয় করছেন সারা। তিনি অভিনয় কেমন করেন, তা এখনও প্রকাশ্যে আসেনি। তবে নাচের পারফরম্যান্সে যে অনেককেই টেক্কা দিতে পারবেন তা একপ্রকার নিশ্চিত বলে মনে করছেন দর্শকদের একটা বড় অংশ।

Advertisement

আরও পড়ুন, ‘আহারে মন’-এ বাঁধা পড়বে প্রেমের গল্পেরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন