Sara Ali Khan

সারার ‘ফিরে দেখা’ মুহূর্তের ছবি দেখে নেট দুনিয়া হতবাক! কার্তিক কী বললেন জানেন?

ছোটবেলা থেকেই ওবেসিটি-তে আক্রান্ত ছিলেন সারা। দোসর হয়েছিল পলিসিস্টিক ওভারি। কিন্তু সঠিক ডায়েট চার্ট, যোগ ব্যায়ামের মাধ্যমে আজ সারা বলি দুনিয়ার ‘গ্ল্যাম গার্ল’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৯ ১৭:৫৮
Share:

সারা আলি খান।

বুধবার মা অমৃতা সিংহের সঙ্গে সারা আলি খান একটা ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সে আর এমন কী ব্যাপার? কিন্তু কালো গাউনে সারাকে দেখলে আপনি চমকে উঠতে পারেন। মায়ের সঙ্গে বসে রয়েছেন ৯৬ কেজির সারা!

Advertisement

ছোটবেলা থেকেই ওবেসিটি-তে আক্রান্ত ছিলেন সারা। দোসর হয়েছিল পলিসিস্টিক ওভারি। কিন্তু সঠিক ডায়েট চার্ট, যোগ ব্যায়ামের মাধ্যমে আজ সারা বলি দুনিয়ার ‘গ্ল্যাম গার্ল’। ওই ফেলে আসা সময়ের ‘ফিরে দেখা’ মুহূর্ত সোশ্যাল সাইটে সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন ‘কেদারনাথ’ অভিনেত্রী। এমনিতে তিনি মজার। তাই মজা করে ক্যাপশনে লিখেছেন, ‘সেই সময়কার ফিরে দেখা মুহূর্ত, যখন কেউ আমাকে ছুঁড়ে ফেলে দিতে পারত না।’ সঙ্গে এক গাদা পিৎজা, কুমড়োর ইমোজি।

তাঁর ‘রিউমারড বয়ফ্রেন্ড’ কার্তিক আরিয়ানও কমেন্ট করেছেন সেই পোস্টে। কী লিখেছেন জানেন? কার্তিকের বক্তব্য,‘এই মেয়েটিকে অনেকটা সারা আলির মতো দেখতে।’ শুধু কার্তিকই নন, কমেন্ট করেছেন শ্রদ্ধা কপূর থেকে জারিন খান। সারার ‘ফ্যাট টু ফিট’ হওয়ার জার্নির তারিফ করেছেন তাঁরা। নেটিজেনরাও সারার ফিট হওয়ার নিবিড় প্রচেষ্টায় আপ্লুত। তবে রসিকতা করতেও ছাড়েননি কেউ কেউ। একজন লিখেছেন, ‘এ তো সারা নয়! ঢের সারা ( অনেক গুলো সারা)।’

Advertisement

Throw🔙 to when I couldn’t be thrown🔙☠️🙌🏻🎃🐷🦍🍔🍕🍩🥤↩️ #beautyinblack

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

টিনসেল টাউনে জেন-ওয়াই অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সারা। বলিউডে পা রাখা মাত্রই তাঁর অসাধারণ অভিনয়শৈলী, সুন্দর ব্যবহার মন জয় করেছিল নেটিজেনদের। কিন্তু সারা চিরকালই এমনটা যে ছিলেন না তা বহু বার নিজের মুখেই অকপটে স্বীকার করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন- আমার এখনও বিয়ের বয়স হয়নি: দেব

আরও পড়ুন- নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে জ্যাকি শ্রফ কন্যা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন