Jeet

Sathi: ১৯ বছর পূর্ণ করল ‘সাথী’, স্মৃতিতে ভাসলেন জিৎ এবং প্রিয়াঙ্কা

১৯ বছর আগে ঠিক আজকের দিনে বড় পর্দায় মুক্তি পেয়েছিল ‘সাথী’। এই ছবি দিয়েই টলিউডে পথ চলা শুরু করেছিলেন জিৎ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ১৮:১০
Share:

‘সাথী ছবিতে জিৎ এবং প্রিয়াঙ্কা।

১৯ বছর আগে ঠিক আজকের দিনে বড় পর্দায় মুক্তি পেয়েছিল ‘সাথী’। এই ছবি দিয়েই টলিউডে পথ চলা শুরু করেছিলেন জিৎ। হরনাথ চক্রবর্তী পরিচালিত আদ্যোপান্ত এই প্রেমের ছবিতে অভিনয়ের পরেই গতি পেয়েছিল অভিনেতার কেরিয়ার। অন্য দিকে, বাংলা ইন্ডাস্ট্রি পেয়েছিল ‘ও বন্ধু তুমি শুনতে কি পাও’-এর মতো সুপারহিট গান এবং জিৎ ও প্রিয়াঙ্কা উপেন্দ্রর নতুন জুটি।

‘সাথী’-র পর পেরিয়েছে অনেকগুলো বছর। অভিনেতা হিসেবেও পরিণত হয়েছেন জিৎ। অভিনয় করেছেন নানা ঘরানার ছবিতে। একই সঙ্গে প্রযোজনার দায়িত্বও তুলে নিয়েছেন কাঁধে। একাধিক দায়িত্ব, ব্যস্ততার মাঝেও নিজের প্রথম ছবি মুক্তির দিন মনে রেখেছেন অভিনেতা। সোমবার ইনস্টাগ্রামে ‘সাথী’-র ২টি পোস্টার দিয়েছেন অভিনেতা। তার সঙ্গে লিখেছেন, ‘প্রত্যেক বছর এই ছবির সঙ্গে যেন আমার সম্পর্ক আরও নিবিড় হয়ে যাচ্ছে। সাথীর ১৯ বছর পূর্ণ হল। সকলকে অনেক ধন্যবাদ।’

টলিউড থেকে বহু দিন আগে সরে গেলেও ‘সাথী’-র ১৯তম জন্মদিনে স্মৃতিমেদুর প্রিয়াঙ্কাও। জিতের মতো তিনিও ইনস্টাগ্রামে ছবির পোস্টার পোস্ট করেছেন। জানিয়েছেন, এত বছর পরেও এই ছবির জন্য দর্শকদের ভালবাসা পাচ্ছেন তিনি। পরিচালক হরনাথ চক্রবর্তী এবং ২ প্রযোজক শ্রীকান্ত মোহতা ও মহেন্দ্র সোনিকেও ধন্যবাদ জানিয়েছেন জিৎ, প্রিয়াঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন