Entertainment News

তেলুগু নায়কের আলিঙ্গন, সেক্স অ্যাপিলে পাটায়া কাঁপাচ্ছেন সায়ন্তনী

পাটায়ার ঠান্ডা জল উষ্ণ হয়ে গেল তাঁদের আলিঙ্গনে। কেমন করে? আনন্দবাজার ডিজিটালকে পাটায়া থেকে ফোনে জানালেন সায়ন্তনী গুহঠাকুরতা।পাটায়ার ঠান্ডা জল উষ্ণ হয়ে গেল তাঁদের আলিঙ্গনে। কেমন করে? আনন্দবাজার ডিজিটালকে পাটায়া থেকে ফোনে জানালেন সায়ন্তনী গুহঠাকুরতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ অক্টোবর ২০১৮ ১৪:৪৬
Share:

সায়ন্তনী গুহঠাকুরতা। ছবি: সায়ন্তনীর সৌজন্যে।

তেলুগু ছবিতে সেক্সি ভূত হয়ে এখন পাটায়ার প্রান্তরকে রোমাঞ্চকর করে তুলছেন সায়ন্তনী গুহঠাকুরতা।‘‘এই ছবিতে এমন সব রিভিলিং পোশাক পরেছি, যা আগে কখনও পড়িনি। এরকম সেক্সি ভূতের চরিত্রে সায়ন্তনীকে আগে কেউ দেখেনি,’’পাটায়া থেকে ফোনে উত্তেজিত সায়ন্তনী।
তেলুগু নায়ক আদিত অরুণের সঙ্গে প্রথম দিনেই গানের শুট। তা-ও আবার বেশ খোলামেলা পোশাকে!সিডাক্টিভ শট! অথচ নায়কের সঙ্গে প্রথম আলাপ!
কী করে সামলালেন?
‘‘প্রথমে অস্বস্তি ছিল। যে ধরনের পোশাক পরতে হয়েছিল, তার উপর ওরকম সিডাক্টিভ সিন...’’,বলছিলেন বাংলা ধারাবাহিক‘সাত ভাই চম্পা’র সেই মেয়ে!

Advertisement

আরও পড়ুন, কেন অনস্ক্রিন চুমু খাওয়া বন্ধ করলেন ইমরান?

ব্লু সুইম সুটে সায়ন্তনী একটা দৃশ্যের পরেই স্বাচ্ছন্দ্য হয়ে যান।‘‘ছবির টিম ইউনিট আর নায়ক আমায় সহজ হতে খুব সাহায্য করেছে। এই শুটের পর হট প্যান্ট, ক্লিভেজ দেখানো পোশাকে আমার আর কোনও আড়ষ্টতা থাকবে না,’’সাফ জানালেন সায়ন্তনী।
পাটায়া যাওয়ার আগে যথেষ্ট মানসিক প্রস্তুতি নিতে হয়েছিল বলে জানালেন তিনি। ‘‘এত লো নেক ব্লাউজ...’’,তাঁর কথার মধ্যেই চ্যালেঞ্জ লুকনো আছে। তবে পরে একের পর এক দারুণ শট দিয়ে তিনি চমকে দিয়েছেন তেলুগু ইন্ডাস্ট্রিকে। জানালেন সেক্সি লুকটা যতটা সুন্দর, ভূতের লুকটা ততটাই ভয়ঙ্কর।
ভূত কেমন করে পাটায়ার বিচে নিজের শরীর নিয়ে খেলবে, এখন তার অপেক্ষা!

Advertisement

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন