Pihu

মৃত মায়ের সঙ্গে বাড়িতে একা দু’বছরের শিশু, ট্রেলারেই ভয় ধরাচ্ছে ‘পিহু’

বাচ্চাটা যখন বিশাল ফ্ল্যাটের ঘরে একা টিভি চালিয়ে নাচতে শুরু করে, সারা ঘরে খেলনা ছড়ায়, বোঝা যায় সে একেবারে একা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০১৮ ১২:১৩
Share:

ছবির ট্রেলার দেখে ভাষা হারিয়েছে বলিউড।

বয়স বড় জোর দু’বছর। বাড়িতে আর কেউ নেই। শুধু বিছানায় শুয়ে মা। কিন্তু তাঁর দেহে প্রাণ নেই। কী করবে এই খুদে? সে খিদের চোটে গ্যাস জ্বালাচ্ছে। রুটি বানাচ্ছে।

Advertisement

মা যে তাকে ছেড়ে চলে গিয়েছে, বুঝতেও পারছে না। দুধের বোতল উল্টে পড়ে আছে। খুব খিদে পাচ্ছে যে ওর। ফ্রিজের ভিতর ঢুকে পড়ছে। কখনও দরজা আটকে দিচ্ছে, তারপর কোনও মতে বেরিয়ে আসছে। মৃত মায়ের বুকের উপর শুয়ে ঘুমিয়ে পড়েছে। তারপর?

এই ট্রেলার দেখেই ভাষা হারিয়েছে বলিউড। একে বলা হচ্ছে, “এভরি পেরেন্টস ওয়ার্স্ট নাইটমেয়ার।” প্রতিটা বাবা মায়ের সবচেয়ে খারাপ দুঃস্বপ্ন। এই ট্রেলারে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ইউটিউবে মুক্তি পেতেই ভাইরাল হয়েছে ট্রেলার।বাড়িতে একা দু’বছরের বাচ্চাটিকে দেখে কেউ আতঙ্কে শিউরে উঠছেন। কেউ ভাবছেন, এটা দুঃস্বপ্ন। সত্যি যেন না হয় কিছুতেই।কেউ কেউ এই ছবির ট্রেলর দেখে বাস্তব ঘটনা বলেও দাবি করেছেন।

Advertisement

দেখুন ছবির ট্রেলার

আরও পড়ুন: লুকসে যে কোনও নায়িকাকে টেক্কা দিতে পারেন এই বলি গায়িকারা!

অমিতাভ বচ্চন, মধুর ভান্ডারকর, শ্রেয়স তালপাড়ে, ভূমি পেডনেকর, আদিল হুসেন, টিস্কা চোপড়া, স্বরা ভাস্কর, অভিষেক কপূর-সহ একাধিক তারকা পোস্ট করেছেন পিহুর ট্রেলর দেখেই।

অমিতাভ লিখেছেন, “শুধুমাত্র একজন শিল্পী, একটা শিশু।” বলিউড পরিচালকমধুর ভান্ডারকর লিখেছেন, “অসাধারণ।তবে এই ট্রেলার দেখে দম আটকে আসছে।” ভূমি টুইট করেন, “আমি শুধু প্রার্থনা করছি, অসুস্থ বোধ করছি। ছবিটা কবে দেখব, আর অপেক্ষা করতে পারছিনা।”

সবমিলে তোলপাড় শুরু হয়েছে বলিউডে।

বাচ্চাটা যখন বিশাল ফ্ল্যাটের ঘরে একা টিভি চালিয়ে নাচতে শুরু করে, সারা ঘরে খেলনা ছড়ায়, বোঝা যায় সে একেবারে একা। বিছানায় শুয়ে থাকা মায়ের কাছে গিয়ে বারবার ডেকে সাড়া পায়না, তবুও জাগাতে চায়, হাত ধরে টান মারে, গালে মারতে থাকে ছোট ছোট হাত দিয়ে।

রান্নাঘরে গ্যাস বার্নার কিংবা মাইক্রোওয়েভ আভেনের এতটা কাছে পৌঁছে যায়, গ্যাসের আগুনে রুটি পুড়ে যায়, বিদ্যুতের তারে ঝিলিক দিয়ে ওঠে। সেই সময় কাঁপুনি দিয়ে ওঠে দর্শকদেরও।

এবার পিহু ব্যালকনিতে যায়, পুতুলটা হাত থেকে পড়ে যায় বহুতল আবাসনের একেবারে নীচে। ব্যালকনির রেলিং বেয়ে উঠতে শুরু করে সে।

এখানেই শেষ ট্রেলর, আর এভাবেই পরিচালক বিনোদ কাপ্রি ভয় ধরিয়ে দিয়েছেন দর্শকদের মনে।

রনি স্ক্রুওয়ালা এবং সিদ্ধার্থ রায় কপূর প্রযোজিত ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১৯ নভেম্বর।

ট্রেলারে সাড়া ফেলে দেওয়া ছবিটি এবার দর্শকদের মনে কতটা জায়গা করে নেয়, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন