Entertainment News

দেখুন, মধুবনী-রাজার বেড়ানোর ছবি

এই মুহূর্তে মধুবনীর হাতে রয়েছে বড় দুটো প্রজেক্ট। জনপ্রিয় দুটি ধারাবাহিক ‘ফাগুন বউ’ এবং ‘কুসুম দোলা’-এ অভিনয় করছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৮ ১৯:৩১
Share:

একান্তে দম্পতি। ছবি: ফেসবুকের সৌজন্যে।

দু’জনেরই পেশা অভিনয়। শুটিংয়ের চাপে একসঙ্গে সময় কাটানো অনেক সময়ই হয়ে ওঠে না। তাই এ বার সাময়িক বিরতি নিলেন তাঁরা। অর্থাত্ সেলেব দম্পতি রাজা এবং মধুবনী গোস্বামী

Advertisement

সম্প্রতি কাজ থেকে সাময়িক বিরতি নিয়ে বেড়াতে গিয়েছিলেন দম্পতি। সমুদ্র তাঁদের পছন্দ। তাই সমুদ্রের ধারেই একান্তে সময় কাটালেন রাজা এবং মধুবনী। সোশ্যাল মিডিয়ায় সে সব ছবি শেয়ারও করেছেন অভিনেত্রী।

এই মুহূর্তে মধুবনীর হাতে রয়েছে বড় দুটো প্রজেক্ট। জনপ্রিয় দুটি ধারাবাহিক ‘ফাগুন বউ’ এবং ‘কুসুম দোলা’-এ অভিনয় করছেন তিনি। অন্যদিকে কমেডি শো ‘সত্যমেব জয়তে’-তে রয়েছেন রাজা।

Advertisement

আরও পড়ুন, ‘আমাকে শুনতে হয়েছিল, কীর্তন? কী হবে এটা করে?’

‘ভালবাসা ডট কম’-এর সেটে দেখা হয়েছিল রাজা-মধুবনীর। আলাপ পর্ব ধীরে ধীরে ভালবাসায় বদলে যায়। তার পর বিয়েও করেন তাঁরা। এই মুহূর্তে টলি পাড়ায় এক কথায় সফল দু’জনেই। সে কারণেই মধুবনীর শেয়ার করা ছবি সোশ্যাল অডিয়েন্সের পছন্দের তালিকার শীর্ষে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন