Entertainment News

দেখুন, শুভশ্রীর ‘হনিমুন’-এর ছবি

সুরিন্দর ফিল্মস এবং গ্রিন টাচ এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় প্রেমেন্দুবিকাশ চাকীর ছবি ‘হনিমুন’। সেখানেই সোহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শুভশ্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৮ ১৫:৩৯
Share:

শুভশ্রী। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

শুভশ্রীর হনিমুন। হ্যাঁ, ঠিকই পড়ছেন। শুভশ্রীর ‘হনিমুন’-ই বটে।
সুরিন্দর ফিল্মস এবং গ্রিন টাচ এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় প্রেমেন্দুবিকাশ চাকীর ছবি ‘হনিমুন’। সেখানেই সোহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শুভশ্রী। সম্প্রতি প্রকাশিত হয়েছে এই ছবির ফার্স্ট লুক।
জমজমাট হাসির এই গল্পে দীর্ঘ দিন পর বড়পর্দায় ফিরছেন রঞ্জিত মল্লিক। সমরেশ বসুর গল্প অবলম্বনে চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত।

Advertisement

আরও পড়ুন, আপনার ফোন নম্বর? দেব বললেন…

সদ্য বিবাহিত দম্পতির হনিমুনে জড়িয়ে পড়েন ছেলেটির রাগী বস। এই বসের চরিত্রেই দেখা যাবে রঞ্জিত মল্লিককে। হাসির রোলারকোস্টারে দর্শকদের পৌঁছে দেবে টিম ‘হনিমুন’। ছবির গানের দায়িত্ব সামলেছেন স্যাভি। বাবা যাদব কোরিওগ্রাফ করেছেন। ‘আমার আপনজন’এর পর সোহমশুভশ্রী জুটি ফের দর্শকদের কতটা আনন্দ দেবে তার অপেক্ষায় রয়েছে সিনে মহল। !

Advertisement

সদ্য বিবাহিত দম্পতির হনিমুনে জড়িয়ে পড়েন ছেলেটির রাগী বস। এই বসের চরিত্রেই দেখা যাবে রঞ্জিত মল্লিককে। হাসির রোলারকোস্টারে দর্শকদের পৌঁছে দেবে টিম ‘হনিমুন’। ছবির গানের দায়িত্ব সামলেছেন স্যাভি। বাবা যাদব কোরিওগ্রাফ করেছেন। ‘আমার আপনজন’এর পর সোহমশুভশ্রী জুটি ফের দর্শকদের কতটা আনন্দ দেবে তার অপেক্ষায় রয়েছে সিনে মহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন