Kangana Ranaut

ছবি ফ্লপ হল অক্ষয়ের, আর কটাক্ষ শুনছেন কঙ্গনা? ‘সেলফি’র প্রথম দিনে সরব ‘কুইন’

রাজ মেহতা পরিচালিত ‘সেলফি’ আপাত ভাবে কোনও ইতিবাচক প্রতিক্রিয়া তৈরি করতে পারেনি। যদিও এ নিয়ে অক্ষয়ের দোষ দেখছেন না কঙ্গনা। নির্মাতাদের নিয়ে সমালোচনা হোক, এমনই চাইছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:২৪
Share:

কঙ্গনা এতে কোথা থেকে আসছেন? ‘সেলফি’র সঙ্গে তাঁর কী সম্পর্ক? ফাইল চিত্র

ব্যর্থ হলেন অক্ষয় কুমার আর নিশানায় কঙ্গনা রানাউত? এ কেমন বিচার! ‘সেলফি’ মুক্তির পর ফের ময়দানে বলিউডের ‘কুইন’। বক্স অফিসে প্রথম দিন ৩ লক্ষ টাকাও তুলতে পারেনি ইমরান হাশমি এবং অক্ষয় কুমারের ছবি ‘সেলফি’। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই ঠাট্টা করে লেখা প্রতিবেদন এবং সমালোচনা নজরে আসছে। তারই কয়েকটি শেয়ার করে আরও একটু রসিকতার সুযোগ ছাড়লেন না কঙ্গনা। তাঁর দাবি, কর্ণ জোহরের সহ-প্রযোজিত ছবি ব্যর্থ হলেও বেশির ভাগ কটাক্ষ সেই তাঁকে নিয়েই হচ্ছে। কী রকম?

Advertisement

‘সেলফি’র ব্যর্থতার সঙ্গে ‘ধকড়’-এর ব্যর্থতার তুলনা টেনে এক জায়গায় কঙ্গনাকে অক্ষয়ের মহিলা সংস্করণ বলা হয়েছে। সে দিক দিয়ে কঙ্গনাও মনে করিয়ে দিতে চান, অক্ষয় কেবলমাত্র অভিনেতা। তাঁকে না টেনে এনে নির্মাতা কর্ণকে নিয়ে বলা হোক। কিন্তু কঙ্গনা এতে কোথা থেকে আসছেন? ‘সেলফি’র সঙ্গে তাঁর কী সম্পর্ক? অভিনেত্রী তথা পরিচালক টুইট করে লেখেন, “কর্ণ জোহরের ছবি ১০ লক্ষ টাকাও তুলতে পারেনি প্রথম দিনে। কিন্তু কেউ তাঁর নাম নিচ্ছে না। যে সিনেমার সঙ্গে আমার কোনও যোগ নেই সেই সিনেমা ফ্লপ হওয়ার কারণও নাকি আমি! বাহ কর্ণ জোহর, বাহ!”‘সেলফি’ মুক্তি পেয়েছে ২৪ ফেব্রুয়ারি। একটি মালয়ালম ছবির রিমেক এটি। সুপারস্টার এবং তার অনুরাগীর মধ্যে সম্পর্ক নিয়ে দানা বাঁধে এই ছবির গল্প।

তবে দর্শক মনে করছেন, রিমেক ছবিতে কাজ করার থেকে বিরতি নেওয়া উচিত অক্ষয়ের। এ নিয়ে পর পর ৬টি ছবি ব্যর্থ হতে চলেছে তাঁর। রাজ মেহতা পরিচালিত ‘সেলফি’ আপাত ভাবে কোনও ইতিবাচক প্রতিক্রিয়া তৈরি করতে পারেনি। যদিও এ নিয়ে অক্ষয়ের দোষ দেখছেন না কঙ্গনা। নির্মাতাদের নিয়ে সমালোচনা হোক, এমনই চাইছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন