ICC ODI World Cup 2023 Final

শাহরুখ থেকে দীপিকা, বিশ্বকাপ ফাইনালে গ্যালারিতে বসে প্রার্থনা করছেন কোন কোন বলিউড তারকা

১৯ নভেম্বর আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে পুরুষদের এক দিনের বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি ভারত ও অস্ট্রেলিয়া। রবিবার সেই ম্যাচ দেখতে স্টেডিয়ামে ভিড় বলিউড তারকাদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

আমদাবাদ শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৮:৫১
Share:

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন। শাহরুখ খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

২০০৩-এ শেষ বার বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছিল ভারত। দু’দশক পরে ফের সেই ইতিহাসের দোরগোড়ায় দাঁড়িয়ে দেশ। তৃতীয় বার বিশ্বসেরা হওয়ার হাতছানি ভারতের সামনে। রবিবার, ১৯ নভেম্বর, আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনাল ম্যাচ। নীলে ভরা স্টেডিয়ামে সেই ম্যাচ দেখতে হাজির দেশের ক্রিকেটপ্রেমীরা। শুধু ক্রিকেটপ্রেমীরাই নন, রবিবার গ্যালারিতে হাজির একাধিক বলিউড তারকাও।

Advertisement

রবিবার বেলার দিকে সাদা সালোয়ার কামিজ় পরে আমদাবাদে পা রাখেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। মেয়ে ভামিকাকে নিয়ে আমদাবাদে আসেন তিনি। জল্পনা শুরু হয়েছিল, মেয়েকে নিয়েই তিনি গ্যালারিতে আসবেন কি না। তবে তা হয়নি। সাদার উপরে নীলের নকশা করা পোশাক পরে গ্যালারিতে হাজির হন অনুষ্কা। অভিনেত্রী উঠে দাঁড়াতেই স্পষ্ট হল তাঁর স্ফীতোদর।

শুধু অনুষ্কাই নন, রবিবার গ্যালারিতে হাজির আরও এক ক্রিকেট তারকার বলিউড অভিনেত্রী স্ত্রী। তিনি হলেন অভিনেত্রী আথিয়া শেট্টি, কেএল রাহুলের স্ত্রী। গ্যালারিতে অনুষ্কার পাশে এসেই বসেন তিনি। সেখানেই ছিলেন রোহিত শর্মার স্ত্রী রিতিকা সচদেহ, রবীন্দ্র জাদেজার স্ত্রীও।

Advertisement

রবিবার বাবা প্রকাশ পাড়ুকোন, বোন অনিশা পাড়ুকোন ও স্বামী রণবীর সিংহের সঙ্গে ভারতের জার্সি পরে আমদাবাদের উদ্দেশে রওনা দিয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গ্যালারিতে সপরিবারে বসে ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনাল খেলায় মজলেন দীপিকা ও রণবীর।

তবে বড় পর্দার মতো গ্যালারিতেও সবচেয়ে বেশি নজরকাড়া বলিউড বাদশা শাহরুখ খান। স্ত্রী গৌরী খানকে নিয়ে খেলা দেখতে আসেন তিনি। প্রথমে জয় শাহের পাশে বসে কথা বলতে দেখা গেল তাঁকে। জয়ের অন্য পাশে বসেছিলেন প্রবীণ সঙ্গীতশিল্পী আশা ভোঁসলে। পরে গৌরীর সঙ্গেই গ্যালারিতে বসে খেলা উপভোগ করতে দেখা গেল শাহরুখকে। শাহরুখের পরনে ছিল সাদা টিশার্ট, গৌরীও তাঁর সঙ্গে মিলিয়ে সেজেছিলেন সাদা-কালোয়।

শুধু শাহরুখ এবং গৌরী নন, রবিবার গ্যালারিতে দেখা মিলল আরিয়ান খান, সুহানা খান ও আব্রামেরও। বোন সুহানার প্রিয় বন্ধু শানায়া কপূরের সঙ্গে বসে গল্প করতে দেখা গেল আরিয়ানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন