Aryan Khan

Shah Rukh Khan and Gauri Khan: জামিন পেলে আরিয়ানকে দু’মাস বাড়িতে আটকে রাখবেন শাহরুখ-গৌরী: পরিবার সূত্র

জামিনে ছাড়া পেলে বাড়িতে বিভিন্ন নিষেধাজ্ঞার সম্মুখীন হবেন আরিয়ান। আর সে কথা জানা গেল মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের সূত্রে। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ২০:৩১
Share:

আরিয়ানের পার্টিতে কি এ বার বাধ সাধবেন শাহরুখ-গৌরী? 

ছেলে বাড়ি ফিরলে মা-বাবা তাঁকে দু'মাসের জন্য বাড়িতে আটকে রাখবেন। হ্যাঁ, এমনই সিদ্ধান্ত নিলেন ‘বাজিগর’ এবং তাঁর স্ত্রী গৌরী খান। জামিনে ছাড়া পেয়ে বাড়ি ফিরলে বিভিন্ন নিষেধাজ্ঞার সম্মুখীন হবেন আরিয়ান। আর সে কথা জানা গেল মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের সূত্রে।

সংবাদমাধ্যমের দাবি, শাহরুখ-গৌরীর এক বন্ধু জানিয়েছেন, তারকা দম্পতি তাঁদের ছেলের জামিনের জন্য দিন-রাত এক করে দিচ্ছেন। একইসঙ্গে স্থির করেছেন, ছেলে বাড়ি ফিরলে টানা কয়েক মাস তাকে গৃহবন্দি করে রাখবেন। কোনও রকম পার্টি বা আড্ডা মারায় নাকি নিষেধাজ্ঞা জারি হবে। যাঁদের সঙ্গে মেলামেশা করলে বিপদ আসতে পারে, তাঁদের থেকে ছেলেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। এমনই জানালেন পরিবারের ঘনিষ্ঠ সূত্র।

Advertisement

১৭ দিন হল আর্থার রোড জেলে দিন কাটাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে তাঁকে আটক করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকরা। সেই থেকে চিন্তায় ডুবে রয়েছেন শাহরুখ এবং তাঁর স্ত্রী গৌরী খান। ছেলের জন্য মা মানত পর্যন্ত করেছেন। ‘মন্নত’-এর রান্নাঘরে ইতিমধ্যেই নির্দেশ গিয়েছে যে, আরিয়ান ছাড়া না পাওয়া পর্যন্ত কোনও রকম মিষ্টিজাতীয় খাবার রান্না হবে না বাড়িতে। এ তথ্যও বেরিয়ে এসেছে পরিবারের ঘনিষ্ঠ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন