Bollywood Scoop

পায়ের নীচে জমি নেই, পকেটে পয়সা নেই! মধুচন্দ্রিমায় গৌরীকে কোথায় নিয়ে গিয়েছিলেন ‘বাদশা’?

বলিউডের বাদশা। বিত্তের দিক থেকে শুধু দেশের নয়, গোটা বিশ্বের প্রথম সারির তারকাদের তালিকায় নাম তাঁর। সেই শাহরুখ খানকেই মধুচন্দ্রিমায় কোথায় যেতে হয়েছিল জানেন?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৭:২৮
Share:

বিয়ের পরে স্ত্রীকে নিয়ে প্রথম কোথায় ঘুরতে গিয়েছিলেন শাহরুখ? ছবি: সংগৃহীত।

বলিউডের বাদশা তিনি। গত তিন দশকেরও বেশি সময়ের কর্মজীবনে নাম, যশ সবই অর্জন করেছেন নিজের দক্ষতায়।এই মুহূর্তে দেশের অন্যতম বিত্তবান তারকা তিনি। শুধু দেশেই নয়, গোটা বিশ্বের সবথেকে ধনী অভিনেতাদের মধ্যে অন্যতম শাহরুখ খান। তবে কর্মজীবনের প্রথম থেকেই এই প্রতিপত্তি ছিল না বলিউডের ‘বাদশা’র। অনেক লড়াই ও পরিশ্রমের পরে বিনোদন জগতে নিজের এই জায়গা তৈরি করেছেন শাহরুখ। কর্মজীবনের প্রথম থেকে নিজের পাশাপাশি স্ত্রী গৌরী খানেরও দায়িত্ব নিয়েছিলেন নিজের কাঁধেই। তখনও অভিনয় জগতে সে ভাবে পরিচিতি পাননি তিনি। তার আগেই ভালবাসার জোরে গৌরীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শাহরুখ। বিয়ের পরে মধুচন্দ্রিমায় কোথায় গিয়েছিলেন নবদম্পতি? এত দিন পরে সেই উত্তর জানালেন শাহরুখের এক সময়ের সহ-অভিনেতা।

Advertisement

তখন সদ্য বিয়ে করেছেন শাহরুখ। গৌরীকে বিয়ে করেই দিল্লি থেকে সোজা ছবির শুটিংয়ের জন্য রওনা হয়ে গিয়েছিলেন তিনি। ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ ছবির একটি গানের শুটিংয়ে দার্জিলিং রওনা হয়েছিল গোটা টিম। শাহরুখ সঙ্গে নিয়ে গিয়েছিলেন গৌরীকেও। দার্জিলিঙে ছবির শুটিংয়ের পাশাপাশি নিজেদের মধুচন্দ্রিমাও সেরে ফেলেছিলেন নবদম্পতি। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় শাহরুখ ও গৌরীর সেই সময়ের ছবি পোস্ট করেন অভিনেতা বিবেক ভাস্বনি। পোস্ট করার পরেই সমাজমাধ্যমে ভাইরাল সেই ছবি। সদ্যবিবাহিত জুটির চোখেমুখে তখন আনন্দ ও উৎসাহের ছাপ। ছবিটিতে গোটা টিম উপস্থিত থাকলেও নিজেদের মধুচন্দ্রিমায় যে বেশ মজা করেছিলেন শাহরুখ ও গৌরী, তা স্পষ্ট তাঁদের হাসি থেকেই।

দাম্পত্যের প্রায় তিন দশক পেরিয়ে এসেছেন শাহরুখ ও গৌরী। এখন তিন সন্তানকে নিয়ে সুখী সংসার তাঁদের। ক্যালেন্ডারের পাতায় প্রেমের বয়স বাড়লেও আদপে যে এখনও তা প্রথম দিনের মতোই তাজা, তার প্রমাণ মেলে দুই তারকার সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন