Shah Rukh Khan

Shah Rukh Khan: আরিয়ানের জামিনদার জুহি চাওলা, পুত্রকে আনতে আর্থার রোড জেলে ‘বাদশা’ খান

২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল তারকা-সন্তানকে। তার ২৪ ঘণ্টার মধ্যেই আরিয়ানকে গ্রেফতার করে এনসিবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ১৭:০৪
Share:

আরিয়ানকে আনতে গেলেন জুহি এবং শাহরুখ।

অবশেষে অপেক্ষার অবসান। ছেলে আরিয়ানকে নিতে আর্থার রোড জেলে গেলেন শাহরুখ। সঙ্গী হলেন জুহি চাওলা। শাহরুখ-পুত্রের জামিনদার হলেন অভিনেত্রী। আরিয়ানের জন্য এক লাখ টাকার বন্ডে সই করলেন তিনি।

বৃহস্পতিবার মাদক-কাণ্ডে আরিয়ান খানের জামিন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। বিকেল সাড়ে পাঁচটার মধ্যে রিলিজ অর্ডার জমা না দিতে পারলে, ফিরতে পারতেন না আরিয়ান। সময়ের আগেই সব বন্দোবস্ত করে ফেলেন শাহরুখ। ২৬ দিন পর ছেলেকে নিয়ে বাড়ি ফিরবেন তিনি।

মুম্বইয়ের আর্থার রোড জেলের বন্দিদশা পেরিয়ে বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন আরিয়ান । আদালতের রায়ের প্রক্রিয়া মেনে শুক্রবার জেল থেকে বেরিয়ে আসবেন শাহরুখ-তনয়।

Advertisement

আরিয়ান না ফিরলে দীপাবলিতে আলো জ্বলবে না ‘মন্নত’-এ। ছেলের অনুপস্থিতিতে হেঁশেলে তৈরি হবে না ক্ষীর। এমনই ধনুক ভাঙা পণ করেছিলেন মা গৌরী খান। ছেলের মুক্তির জন্য মানত করার পাশাপাশি নবরাত্রিতে উপোস পর্যন্ত করেছেন শাহরুখ-পত্নী। কিন্তু আপাতত নিশ্চিন্ত আরিয়ানের মা-বাবা। প্রায় এক মাস পর ছেলেকে ফের কাছে পাবেন তাঁরা।

‘মন্নত’-এ ফিরতে চলেছে খুশির হাওয়া। আলোয় সাজবে গোটা বাড়ি। মুখে হাসি ফুটবে শাহরুখ-গৌরীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন