Suhana Khan

ক্যাফে থেকে বার হতেই সুহানার হাত ধরে টানাটানি, কী করলেন শাহরুখ-কন্যা?

মায়ের সঙ্গে ক্যাফেতে খাওয়াদাওয়া করতে গিয়েছিলেন সুহানা খান। ক্যাফে থেকে বার হতেই দু’জন বাচ্চা হাত ধরে টানাটানি শুরু করা। তার পর কী করলেন শাহরুখ-কন্যা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১২:৫৬
Share:

সুহানা-শাহরুখ। ছবি: সংগৃহীত।

তাঁরা যেখানে যান, সেখানেই তাঁদের ফ্রেমবন্দি করতে ছোটেন আলোকচিত্রীরা। বিমানবন্দরের বাইরে হোক কিংবা ক্যাফের বাইরে— তারকাদের বিভিন্ন মুহূর্তের ছবি তুলে রাখেন তাঁরা। এমন অনেক মুহূর্ত প্রকাশ্যে আসার পর আবার সমালোচনার শিকারও হতে হয় অভিনেতা- অভিনেত্রীদের। যদিও এই সব মুহূর্তই দর্শকের চেনা। তবে এ বার ফ্রেমবন্দি হল এক অচেনা মুহূর্ত। সম্প্রতি একটি ক্যাফে থেকে বার হচ্ছিলেন শাহরুখ-কন্যা সুহানা খান। সঙ্গে ছিলেন তাঁর মা গৌরী খানও। গাড়িতে ওঠার আগেই সুহানার হাত ধরে প্রায় ঝোলাঝুলি শুরু করল দু’টি বাচ্চা। সুহানা অবশ্য ফেরাননি দুই শিশুকে। গাড়িতে ওঠার আগে নিজের ব্যাগ থেকে টাকা বার করে দিলেন তাদের। সেই ভিডিয়োই ছড়িয়ে পড়েছে চারিদিকে।

Advertisement

এমনিতে বিভিন্ন কারণের জন্য বার বার খবরের শিরোনামে উঠে আসে সুহানার নাম। এই মুহূর্তে একটি নামজাদা প্রসাধনী সংস্থার মুখ তিনি। সেই সংস্থার বিজ্ঞাপন প্রকাশ্যে আসার পর তাঁকে নিয়ে শুরু হয়েছিল তীব্র সমালোচনা। তাঁর ত্বকের রং নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন। তবে সুহানার এই পরোপকারী মনোভাব দেখে খুশি অনুরাগীরা। ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরেই বাহবায় ভরে উঠেছে তাঁর সমাজামাধ্যমের পাতা। তবে এই প্রথম নয়, এমন চিত্র আগেও দেখেছে দর্শক। মালাইকা অরোরা খান, কাজল, শিল্পা শেট্টিকেও এই ভাবে সাহায্য করতে দেখেছেন দর্শক।

শোনা যাচ্ছে, কর্ণ জোহরের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটতে চলেছে সুহানার। পরিচালক জ়োয়া আখতারের নতুন সিরিজ় ‘দি আর্চিজ়’-এর মাধ্যমেই প্রথম বার অভিনেত্রী সুহানাকে দেখবেন দর্শক। মুক্তির অপেক্ষায় যে সিরিজ়। এ বারে বড় পর্দায় কাজ করার পালা। শোনা যাচ্ছে, প্রেমের ছবির মাধ্যমেই বড় পর্দায় হাতেখড়ি হবে তাঁর। সে দিক থেকে দেখলে, সুহানা একেবারেই বাবার পদাঙ্ক অনুসরণ করছেন। এ বার সুহানার ভবিষ্যৎ গড়ার দায়িত্ব নিচ্ছেন শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু কর্ণ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন