Shah Rukh Khan

রণবীরকে কেন পাঁচ হাজার টাকা দিলেন শাহরুখ?

সম্প্রতি একটি ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন শাহরুখ খান। সেখানে দেখা যাচ্ছে, রণবীরের হাতে পাঁচ হাজার টাকা দিচ্ছেন শাহরুখ। তবে ছবির ‘যব’ অংশটুকু নাকি পরিচালক কর্ণ জোহরের দেওয়া।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুন ২০১৭ ১১:৫৮
Share:

রণবীর কপূরের নাকি বাজার তেমন ভাল চলছে না। ‘বরফি’, ‘তামাশা’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ তাঁর অভিনয় প্রশংসিত হলেও ঝুলিতে তেমন হিট ছবি নেই। অন্য দিকে ‘জগ্গা জাসুস’-এর মুক্তি নিয়েও অনিশ্চয়তার মেঘ কাটছে না। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় দেখা গেল একটি ছবি, রণবীরকে পাঁচ হাজার টাকা দিচ্ছেন শাহরুখ। তবে কি ইন্ডাস্ট্রির জুনিয়রকে টাকা দিয়ে সাহায্য করলেন কিঙ্গ খান? বিষয়টা ঠিক কী? আসলে শাহরুখ খানের পরবর্তী ছবির নাম দিয়েছেন রণবীর। ইমতিয়াজ আলির পরের ছবি ‘যব হ্যারি মেট সেজল’-এ এক সঙ্গে কাজ করছেন শাহরুখ ও অনুষ্কা। সেই ছবির নামটি নাকি দিয়েছেন রণবীর কপূর।

Advertisement

আরও পড়ুন: ফাদার্স ডে-তে স্পেশাল মেসেজ দিলেন জিত্

সম্প্রতি একটি ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন শাহরুখ খান। সেখানে দেখা যাচ্ছে, রণবীরের হাতে পাঁচ হাজার টাকা দিচ্ছেন শাহরুখ। তবে ছবির ‘যব’ অংশটুকু নাকি পরিচালক কর্ণ জোহরের দেওয়া। সে কথাও ছবির ক্যাপশনে ফলাও করে জানিয়েছেন কিঙ্গ খান। এমনকী রণবীরকে দেওয়া পাঁচ হাজারের মধ্যে থেকে কর্ণকে তাঁর বরাদ্দ টাকা দেওয়ারও পরামর্শ দিয়েছেন শাহরুখ।

Advertisement

এর উত্তরে আবার কর্ণ লিখেছেন, তিনি তাঁর প্রাপ্য ১২৫০ টাকার জন্য অপেক্ষা করছেন।

শাহরুখের টুইট-

!!! ‘’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন