Shah Rukh Khan

বন্ধ হয়ে যাচ্ছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’, নেপথ্যে শাহরুখের মহিলা অনুরাগী! ফাঁস করলেন জনি লিভার

‘কুছ কুছ হোতা হ্যায়’-এর শুটিংয়ে শাহরুখের মহিলা অনুরাগী এমন এক কাণ্ড ঘটান, যার জেরে বন্ধ হয়ে যাচ্ছিল শুটিং। জানালেন জনি লিভার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০৬
Share:

জনি লিভারের সঙ্গে শাহরুখ খান ছবি: সংগৃহীত।

শাহরুখ খান যেন ভক্তের ভগবান। বহু অনুরাগীদের কাছে শাহরুখ ঈশ্বর সমতুল্য। শাহরুখকে নিয়ে অনুরাগীদের উন্মাদনা আলাদা একটা চর্চার বিষয়। মহিলা এবং পুরুষ নির্বিশেষে শাহরুখের অন্ধ ভক্ত। সম্প্রতি বর্ষীয়ান কৌতুকাভিনেতা জনি লিভার শাহরুখকে দেখে এক মহিলা অনুরাগী কী করেছিলেন, তা ফাঁস করলেন।

Advertisement

‘বাজিগর’ সিনেমায় শাহরুখ এবং জনি একসঙ্গে কাজ করেছিলেন। সেই সময় জনি বেশ জনপ্রিয়। শাহরুখ তখন সদ্য কেরিয়ার শুরু করেছেন। তার আগে ‘রাজু বন গ্যয়া জেন্টলম্যান’ এবং আরও দু’-একটি ছবি করেছেন শাহরুখ। কিন্তু তাতে কী? অনুরাগীদের শাহরুখ-প্রীতি এতটাই বেশি যে, শুটিং শুরু করতে রোজ দেরি হয়ে যেত। শাহরুখ শুটিং করছেন শুনেই স্টুডিয়োতে হাজির হতেন অনুরাগীরা। ভক্তের ডাকে ঈশ্বর কি আর দুয়ারে খিল দিয়ে বসে থাকতে পারেন! শাহরুখও নাকি অনুরাগীদের ভিড়ে মিশে যেতেন, জানালেন জনি। অনুরাগীদের সঙ্গে দেখাসাক্ষাৎ শেষ করে যখন শাহরুখ ফ্লোরে আসতেন, তত ক্ষণে অনেকটা সময় পার হয়ে গিয়েছে।

‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমাতে জনি ছিলেন ‘ক্যালেন্ডার’-এর চরিত্রে। শাহরুখের বাস্কেটবল খেলার দৃশ্যের শুটিং চলছিল। শুটিং দেখতে ভিড় করতেন শাহরুখের অনুরাগীরা। সেই ভিড়ের সিংহভাগ মহিলা। জনি বলেন, ‘‘শাহরুখ বল হাতে সবে মাঠে নেমেছে। মাঝেমাঝে বলটা এক বার আকাশে ছুড়ে লুফে নিচ্ছে। হঠাৎ শুটিং দেখার ভিড় থেকে প্রচণ্ড চিৎকার। শুটিং বন্ধ হয়ে যাবে বলে মনে হচ্ছিল। কিছু ক্ষণ পরে জানা গিয়েছিল শাহরুখকে বল হাতে দেখে এক মহিলা অনুরাগী অজ্ঞান হয়ে পড়ে গিয়েছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন