Shah Rukh Khan

এত রাতে শাহরুখের ঘরে? অনুরাগী বেরিয়ে জানালেন, কোনও সুপারস্টার এমন করেন না!

তবে সন্ধ্যা গড়িয়ে রাত যখন, তখনও ছাড়া পেলেন না শাহরুখ। রাত ২টো নাগাদ অভিনেতার হোটেলের ঘরের ভিতরেও পাওয়া গেল এক ভক্তকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ০৮:৪৭
Share:

কত কী বলার রয়েছে তাঁর শাহরুখকে! শাহরুখও শুনে চলেছেন। তার পর অবশ্যই ছবি তোলার পর্ব। ছবি: সংগৃহীত

অনুরাগীদের কখনও হতাশ করেন না শাহরুখ খান। বৃহত্তর নয়ডার এক অনুষ্ঠানে যোগ দিয়ে সবাইকে মাতিয়ে রেখেছিলেন তিনিই। ‘লোহরি’ উৎসব চলছে উত্তর ভারতে। শীতের ফসল কাটার উৎসব। নয়ডায়ও তেমনই আমেজে ভক্তদের দেখা দিলেন ‘বাদশা’। তবে সন্ধ্যা গড়িয়ে রাত যখন, তখনও ছাড়া পেলেন না। দেখা গেল, গভীর রাতেও লোকজন উল্লাস করছে শাহরুখের হোটেলের সামনে।

Advertisement

শুধু তা-ই নয়, রাত ২টো নাগাদ অভিনেতার হোটেলের ঘরের ভিতরেও পাওয়া গেল এক ভক্তকে। কত কী বলার রয়েছে তাঁর শাহরুখকে! শাহরুখও শুনে চলেছেন। তার পর অবশ্যই ছবি তোলার পর্ব। শেষে জড়িয়ে ধরাও। এ সব সেরে আবেগে থরথর সেই ব্যক্তি বেরিয়ে এসে ভাগ করে নিলেন তাঁর অভিজ্ঞতার কথা। টুইটারে লিখলেন, “ধন্যবাদ শাহরুখ, আমাদের এত সময় দেওয়ার জন্য। কোনও সুপারস্টার এমন করেন না। কেউ ভক্তদের ঘরে ডাকেন না। এত সম্মান দিলেন আমাদের? খুব খুব দুঃখিত, এত রাতে আপনার ঘরে উপদ্রব করার জন্যও, কিন্তু ভালবাসি। খুব ভালবাসি আপনাকে।”

শুক্রবার রাতে অনুরাগীদের সঙ্গে শাহরুখের একাধিক ছবি ভাইরাল। সংগৃহীত

শুক্রবার রাতে অনুরাগীদের সঙ্গে শাহরুখের একাধিক ছবি ভাইরাল। ‘পাঠান’ নিয়েও নানা প্রশ্নের জবাব দিয়েছেন তার আগের দিন ‘আস্ক এসআরকে’তে। এ বার এক জনের প্রশ্ন ছিল, শাহরুখের পরিবারের সবাই পাঠান দেখে কী বলছেন। এতে শুধু আব্রামের কথা বললেন নায়ক। ট্রেলারের এক দৃশ্য দেখে আব্রামের নাকি দারুণ লেগেছে। তার মনে হচ্ছে, বাবা বোধ হয় অন্য বাস্তবে প্রবেশ করে যাবে সেই জেট প্যাক সিকোয়েন্সে। তবে শাহরুখ আরও একটি বিষয় স্পষ্ট করলেন। তাঁর কথায়, ‘‘পাঠান এখনও কেউ দেখেনি। আমার বাড়ির লোকও নয়। কেবল টেকনিশিয়ানরা দেখেছেন, যাঁরা ছবিটা নিয়ে কাজ করছেন।’

Advertisement

সব মিলিয়ে যা ছবি, তাতে ‘পাঠান’ বিতর্কের বাইরেই রয়েছেন অনুরাগীরা। শাহরুখের নতুন ছবির প্রতীক্ষায় বরং বেশি মানুষ। আগামী ২৫ জানুয়ারি দেশ জুড়ে মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন