Shahrukh Khan

কালো কোট ছেড়ে দীন বেশে, মক্কায় উমরাহ করতে গেলেন ‘বাদশা’

আগের দিনটিই ছিল একেবারে আলাদা। বুধবার সৌদি আরবে শুটিং শেষে মরুভূমির মাঝখানে দাঁড়িয়ে ভিডিয়ো রেকর্ড করেছিলেন শাহরুখ। পিছনে মরুপ্রকৃতি। পরের দিনই তিনি মক্কায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ০৭:৫৯
Share:

উস্কোখুস্কো চুল, মুখে মাস্ক। উমরাহ বা মক্কাযাত্রায় অংশ নিতে দেখা যায় শাহরুখকে। ফাইল চিত্র

সৌদি আরবে ‘ডাংকি’র শুটিং শেষে মক্কায় পা রাখলেন শাহরুখ খান। বৃহস্পতিবার রাত থেকে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সাদা উত্তরীয় গায়ে ‘বাদশা’র ছবি। তাঁর উস্কোখুস্কো চুল, মুখে মাস্ক। সেই বেশেই উমরাহ বা মক্কাযাত্রায় অংশ নিতে দেখা যায় শাহরুখকে। ভিড়ের মধ্যেই অনেকগুলি ছবি ভাইরাল হয়েছে তারকার। যা দেখে মন্তব্যের বন্যা। অনুরাগীরা নিজেদের প্রার্থনা পৌঁছে দিতে চাইলেন প্রিয় অভিনেতার সঙ্গে। কেউ লিখলেন, “ইনশাল্লা, আমাদের সবার দুয়া গ্রহণ করুন আল্লা।” কেউ আবার শাহরুখকে উদ্দেশ্য করেই লিখলেন, “মাশাল্লাহ...(সুন্দর)”।

Advertisement

আগের দিনটিই ছিল একেবারে আলাদা। বুধবার সৌদি আরবে শুটিং শেষে মরুভূমির মাঝখানে দাঁড়িয়ে ভিডিয়ো রেকর্ড করেছিলেন শাহরুখ। পিছনে মরুপ্রকৃতি। ঝাঁ-ঝাঁ রোদে কালো কোট, কালো চশমা পরে হাসছেন ‘বাদশা’। জানিয়েছিলেন, শুটিং সফল।ইনস্টাগ্রামে ভিডিয়োটি ঘুরছিল। যেখানে শাহরুখ বলছেন, ‘‘‘ডাংকি’-র কাজ করে মন ভাল হয়ে গেল। সৌদিতে এত আরামে শুটিং করা গেল। এর চেয়ে আর আনন্দের কী হতে পারে!” তাঁর চোখেমুখে তৃপ্তি। মনোরম পরিবেশে শুট করতে দেওয়ার জন্য সৌদি আরবের সংস্কৃতি মন্ত্রককে ধন্যবাদ দিয়ে বুকভরা কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন শাহরুখ। ধন্যবাদ দিয়েছিলেন পরিচালক রাজকুমার হিরানি এবং সহকর্মীদেরও।

‘ডাংকি’র শেষ শুটিং ছিল আরবের মরুভূমির মাঝেই। শুটিংয়ের অবস্থান ভাগ করে নিয়ে পোস্ট করা ভিডিয়োর ক্যাপশনে শাহরুখ লিখেছেন, “বিশাল বড় করে ধন্যবাদ দিতে চাই দলের সবাইকে। ‘ডাংকি’র কাজ মসৃণ ভাবে হল।” এর পরই উমরাহে অংশ নিতে দেখা যায় শাহরুখকে। শুটিংয়ের জন্য আরবে রয়েছেন এত দিন, অথচ মক্কা না ঘুরে চলে যাবেন, তা কি হয়!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন