Entertainment News

রিকশা চালালেন শাহরুখ, সওয়ারি কারা জানেন?

‘জিরো’র শুটিং সেট থেকেই রিকশা চালানোর ছবিটি শেয়ার করেছেন শাহরুখ। নিজের আগামী এই ছবির প্রচার-পর্ব যেন এ বার শুরু করলেন শুটিং সেট থেকেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:০৯
Share:

শাহরুখ খান। ছবি: শাহরুখের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

রিকশা চালাচ্ছেন শাহরুখ খান। রিকশার দুই যাত্রী ক্যাটরিনা কইফ এবং অনুষ্কা শর্মা। দুই নায়িকার সঙ্গে বাদশার এই ছবি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

বয়স ৫১। মুখে টোল পড়া হাসি। চোখে আবেগ। এনার্জির প্যান্ডোরা বক্স নিয়ে যখন সামনে আসেন, হার্টবিট বেড়ে যায় অনেকেরই। আপনি তাঁকে ভালবাসতে পারেন, অপছন্দও করতে পারেন। কিন্তু উপেক্ষা করতে পারবেন না। তিনি এমনই।

শাহরুখ খান! যাঁর ছবির ইদানীংকালের ‘ফান্ডা’, অভিনয় ও বাণিজ্য পাশাপাশি হাত ধরে হাঁটে। তাঁর ‘শোম্যানশিপ’ এবং মার্কেটিংয়ের স্ট্র্যাটেজি রীতিমতো নজর কেড়েছে দর্শকদের।

Advertisement

বলিউডের বাদশা বলা হয় তাঁকে। বাদশার আগামী ছবি ‘জিরো’ নিয়ে ইতিমধ্যেই দর্শকদের উন্মাদনা তুঙ্গে। টিজারেই বাজিমাত করেছেন কিঙ্গ খান। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে বলিউডের এই মুহূর্তের দুই শীর্ষস্থানীয় নায়িকা ক্যাটরিনা কইফ ও অনুষ্কা শর্মাকে। এই ছবিতে বামনের রূপে ‘চ্যালেঞ্জিং’ এক চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

‘জিরো’র শুটিং সেট থেকেই রিকশা চালানোর ছবিটি শেয়ার করেছেন শাহরুখ। নিজের আগামী এই ছবির প্রচার-পর্ব যেন এ বার শুরু করলেন শুটিং সেট থেকেই। একেবারে রিকশা চালকের আসনে বসে শাহরুখ। সওয়ারি ক্যাটরিনা-অনুষ্কা!

স্বাভাবিক ভাবেই এই ছবি পোস্ট হওয়ার পর হইচই পড়ে গিয়েছে ওয়েব দুনিয়ায়। ছবির ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘যে কোনও সেরা স্মৃতির শুরুটা পাগলামি দিয়েই হয়...মেয়েরা আমায় জিরো রাইডে নিয়ে চলেছে।’

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, বিশেষ সম্পর্কে জড়ালেন রণবীর-আলিয়া?

আরও পড়ুন, টুইটার ছাড়ব, ভক্ত খুইয়ে হুমকি বচ্চনের

পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ব্যর্থতা ভুলে নতুন করে জীবন শুরু করার গল্প। শাহরুখকে দেখা যাবে বামনের চরিত্রে। ক্যাটরিনা এক জন নায়িকা, যিনি নেশাগ্রস্ত জীবনের সঙ্গে লড়াই করছেন। আর অনুষ্কা এক জন ব্যর্থ বিজ্ঞানীর ভূমিকায়। শাহরুখের এই ছবি মুক্তি পাওয়ার কথা চলতি বছর ডিসেম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন