Shah Rukh Khan

‘পাঠান’-এর প্রচারে অরুচি শাহরুখের! জানালেন আসল কারণ

‘পাঠান’ ছবির প্রচারে অরুচি শাহরুখের। জঙ্গলের রাজার সঙ্গে তুলনা টেনে জবাব অভিনেতার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ২২:০৫
Share:

প্রচার ছাড়াই পাঠান মুক্তি, কারণটা জানালেন স্বয়ং এসআরকে। ছবি: সংগৃহীত।

গত কয়েক বছর ধরে বিতর্কে ‘ক্ষতবিক্ষত’ খান পরিবার। ‘পাঠান’ মুক্তির আগে সংবাদমাধ্যমের মুখোমুখিও হতে চাননি শাহরুখ খান। বদলে সমাজমাধ্যমে নিজের প্রোফাইল থেকে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অনেক বেশি করে সাধারণ মানুষের মুখোমুখি হয়েছেন। সব প্রশ্নের উত্তর দিয়েছেন। মুক্তির পর থেকেই পাঠান জাদুতে বুঁদ কাশ্মীর থেকে কন্যাকুমারী। মাত্র ৩ দিনে ৩০০ কোটির গণ্ডি পার করেছে। যা ভারতীয় সিনেমায় নজির। ছবির সাফল্য দেখে ফের অনুরাগীদের মুখোমুখি তাঁদের ‘পাঠান’। ছবির প্রচারে কেন বিরত থাকলেন শাহরুখ! জবাব দিলেন অভিনেতা।

Advertisement

শনিবার ফের টুইটারে দেখা গেল বাদশাহকে। অনুরাগীদের সঙ্গে খোশমেজাজে দেখা গেল অভিনেতাকে। জমিয়ে আড্ডা দিলেন। সেখানেই এক অনুরাগী প্রশ্ন করে বসেন, ‘‘মুক্তির আগে ছবির কোনও রকম প্রচার নেই, কোনও সাক্ষাৎকারও দেননি, তার পরেই চারদিকে শুধুই পাঠান-এর গর্জন।’’ অনুরাগীর প্রশ্নের বুদ্ধিদীপ্ত উত্তরও দেন এসআরকে। তিনি বলেন, ‘‘জঙ্গলের রাজা (সিংহ) কি সাক্ষাৎকার দেয়! তাই আমিও ভাবলাম শুধু জঙ্গলটার একটু ঘুরে দেখি।’’ ২০২৩-এ বিনোদন জগতের শুরুতেই ‘পাঠান’-এর জয়জয়কারে হাসি ফিরেছে হিন্দি ছবির প্রযোজক পরিচালকদের মুখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন