Bollywood Scoop

‘জওয়ান’ দেখে শুভেচ্ছা জানাতে চান শাহরুখকে? তাঁর সঙ্গে যোগাযোগের উপায় বাতলে দিলেন খোদ বাদশাই!

বলিউডের ‘বাদশা’ তিনি। অনুরাগীদের হৃদয়ে তাঁর অবাধ বিচরণ। তাঁর সঙ্গে এক বার কথা বলার স্বপ্ন অসংখ্য অনুরাগীর। সেই স্বপ্ন পূরণ হবে কি? উত্তর দিলেন খোদ শাহরুখ খানই!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪২
Share:

‘জওয়ান’-এ শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান। দর্শক ও অনুরাগীদের হৃদয়ে তাঁর অবাধ বিচরণ। তাঁকে এক ঝলক সামনে থেকে দেখার জন্য, তাঁর সঙ্গে এক বার কথা বলার জন্য মুখিয়ে থাকেন তাঁর অসংখ্য অনুরাগী। তাঁর জন্মদিনে ‘মন্নত’-এর বাইরের বিপুল ভিড়ই তার প্রমাণ। তাঁকে ঘিরে অনুরাগীদের কৌতূহলও অনন্ত। তাঁর জীবনযাপন, তাঁর পছন্দের রং, তাঁর প্রিয় খাবার... শাহরুখের বিষয়ে খুঁটিনাটি জানার আগ্রহে এতটুকু খামতি নেই তাঁর ‘ফ্যান’দের। সাধ্যমতো নিজেকে অনুরাগীদের সামনে তুলেও ধরেন শাহরুখ। তাঁদের প্রশ্নের উত্তর দেওয়া থেকে শুরু করে তাঁদের সঙ্গে প্রেমের গানে নাচ পর্যন্ত করেছেন বাদশা। এ বার অনুরাগীদের দাবি মেনে নিজের ফোন নম্বরও জনসমক্ষে প্রকাশ করে ফেললেন শাহরুখ!

Advertisement

এক সাক্ষাৎকারে নিজের বিষয়ে সব থেকে বেশি গুগল সার্চ করা প্রশ্নের উত্তর দিতে বসেছিলেন শাহরুখ। বাদশার কি শরীরের কোনও জায়গায় ট্যাটু আছে? গুগলকে নাকি এমন প্রশ্ন করেছেন বহু অনুরাগী। শাহরুখের কি ‘প্রাইভেট জেট’ রয়েছে? তা নিয়েও কম জল্পনা নেই তাঁর অনুরাগীমহলে। তার পরেই প্রশ্ন ওঠে বাদশার ফোন নম্বর নিয়ে। প্রশ্ন না এড়িয়ে উত্তর দিতে গিয়ে গড়গড় করে নিজের ফোন নম্বর ফাঁসও করে দিলেন শাহরুখ! শাহরুখ বলেন, ‘‘আমার ফোন নম্বর... ৫৫৫৯৯৬০৩২১। আমাকে মাঝরাতের পরে যে কোনও সময়ই ফোন করা যাবে। চিন্তা নেই, আমি ফোন তুলব। না হলে একটা মেসেজ করে রাখবেন, আমি তারও উত্তর দেব।’’

শাহরুখের ওই সাক্ষাৎকারের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমের পাতায়। শাহরুখ যে সত্যিই নিজের ফোন নম্বর ফাঁস করে দেননি, তা বোঝা গেলেও তাঁর রসবোধে মজেছেন নেটাগরিকরা। অনেকের আবার দাবি, শাহরুখের বাতলে দেওয়া ফোন নম্বরে এক বার ফোন করে দেখতে ক্ষতি কী!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন