Entertainment News

রিসেপশনে শাহরুখের সঙ্গে ‘ছাইয়াঁ ছাইয়াঁ’ গানে নাচলেন বিরুষ্কা

সেখানে শাহরুখের উপস্থিতি যেন কয়েক গুণ বাড়িয়ে তুলেছিল পার্টির  গ্ল্যামার। ‘সেজল’ এবং ভারতীয় ক্রিকেট অধিনায়ককে শুভেচ্ছা জানিয়ে শুরু হল নাচ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৭ ১৫:১৫
Share:

বিরুষ্কার রিসেপশনে শাহরুখ। ছবি: শাহরুখ খানের টুইটার পেজের সৌজন্যে।

শাহরুখ খান থাকবেন, আর নাচ হবে না? তা যে কোনও ভাবেই সম্ভব নয়, তার প্রমাণ পেল বিরুষ্কার মুম্বই রিসেপশন পার্টি। পার্টিতে যোগ দিয়ে নবদম্পতিকে নিজের সুপারহিট গানে কার্যত নাচিয়ে ছাড়লেন বলিউড বাদশা।

Advertisement

অনুষ্কা শর্মা ও বিরাট কোহালির স্বপ্নের মতো বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে মঙ্গলবার। ১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে সেরেছেন বিরুষ্কা। দেশে ফিরে দু’টি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন নবদম্পতি। ২১ ডিসেম্বর দিল্লি এবং ২৬ ডিসেম্বর মুম্বইতে হয়ে গেল সেই রিসেপশন।

বিরুষ্কার মুম্বই রিসেপশনে যোগ দিয়েছিল প্রায় গোটা বলিউড। ছিলেন খেলার জগতের একাধিক সেলিব্রিটি। গিয়েছিলেন বলিউডের ‘কিঙ্গ’ খানও। লোয়ার প্যারেলের সেন্ট রেজিস হোটেলের অ্যাস্টর বলরুমে তখন ঝলমল করছে সন্ধে। একে একে অতিথি সমাগম, ক্যামেরার ফ্ল্যাশ এবং হইহুল্লোড়।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

সেখানে শাহরুখের উপস্থিতি যেন কয়েক গুণ বাড়িয়ে তুলেছিল পার্টির গ্ল্যামার। ‘সেজল’ এবং ভারতীয় ক্রিকেট অধিনায়ককে শুভেচ্ছা জানিয়ে শুরু হল নাচ।

আরও পড়ুন, বিরুষ্কার রূপকথার বিয়ের শেষ প্রীতিভোজ, দেখে নিন এক ঝলক

আরও পড়ুন, বিরুষ্কার রিসেপশন থেকে ফিরে গুরদাস মান কী বললেন জানেন?

প্রথমে ‘কাল হো না হো’ ছবির ‘প্রিটি ওম্যান’-গানে নাচলেন বিরুষ্কা। এর পরই ডান্স ফ্লোরে শুরু হল ‘দিল সে’র ‘ছাইয়াঁ ছাইয়াঁ’। শাহরুখের সঙ্গে জমিয়ে নাচলেন বিরাট ও অনুষ্কা।

Pretty womann tum bhi kaho na pretty woman 😍😍😍😍 | | | | | #viratkohli#srk#shahrukhkhan#kingkhan#virat#kohli#virushkareception#anushkasharma

রিসেপশনে তাঁদের নাচের এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছে বিরুষ্কার ফ্যানেরা। শাহরুখ টুইটারে নবদম্পতির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন।সোশ্যাল মিডিয়ায় ছবির পাশাপাশি এই ভিডিও-ও কিন্তু ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন