Entertainment News

ঘুমন্ত আব্রামকে কোলে নিয়েই শো ছাড়লেন শাহরুখ

সন্তানদের কাছে তিনি বাবা নন, বন্ধু। তিনি শাহরুখ খান। একাধিকবার কিঙ্গ খান প্রকাশ্যে জানিয়েছেন, আরিয়ান, সুহানা ও আব্রামের সঙ্গে সময় কাটাতে তিনি পছন্দ করেন। শুটিংয়ের ফাঁকে এখন বেশির ভাগ সময়ই কেটে যায় ছোট ছেলে আব্রামের সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ মে ২০১৭ ১১:১১
Share:

এই ছবি শেয়ার করেছেন শাহরুখ।ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

সন্তানদের কাছে তিনি বাবা নন, বন্ধু। তিনি শাহরুখ খান। একাধিকবার কিঙ্গ খান প্রকাশ্যে জানিয়েছেন, আরিয়ান, সুহানা ও আব্রামের সঙ্গে সময় কাটাতে তিনি পছন্দ করেন। শুটিংয়ের ফাঁকে এখন বেশির ভাগ সময়ই কেটে যায় ছোট ছেলে আব্রামের সঙ্গে। সম্প্রতি ‘টেড টক’-এর অনুষ্ঠানে হাজির ছিলেন তিনি। সেখান থেকে বেরিয়ে আসার সময় ঘুমন্ত আব্রামকে কোলে নিয়ে বেরিয়ে আসেন তিনি। সেই ছবি নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন, চলতি বছরেই সোনমের এনগেজমেন্ট?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটা অংশের দাবি করে, আব্রাম নাকি শাহরুখের ছেলেই নয়! বরং নায়কের বড় ছেলে আরিয়ানের ঔরসেই নাকি জন্ম আব্রামের! এক রোমানিয়ান মহিলার সঙ্গে আরিয়ানের ভালবাসার সম্পর্কের পরই নাকি আব্রামের জন্ম! গোটা বিষয়টি গুজব বলে উড়িয়ে দেন শাহরুখ।

Advertisement

‘টেড টক’-এ শাহরুখ বলেন, ‘‘চার বছর আগে আমি আর গৌরি আমাদের তৃতীয় সন্তানকে পৃথিবীতে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু নেটের একটা অংশে নাকি দাবি করা হচ্ছে, আমার প্রথম সন্তান আরিয়ানের ঔরসে জন্ম হয়েছে আব্রামের। তখন ওর বয়স ছিল ১৫। …একটা ভুয়ো ভিডিও দেখা যাচ্ছে। যেখানে নাকি দেখা যাচ্ছে, কোনও এক রোমানিয়ান মহিলাকে পাশে বসিয়ে গাড়ি চালাচ্ছে আরিয়ান। আমরা পরিবার হিসেবে গোটা ঘটনায় খুবই বিরক্ত। আরিয়ানের বয়স এখন ১৯। এসব দেখে ওর এতটাই খারাপ অবস্থা, যে ওকে কেউ হ্যালো বললেও, ও প্রথমেই তাঁকে বলছে, বিশ্বাস করুন আমার কোনও ইউরোপিয়ান ড্রাইভিং লাইসেন্সই নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন