Breakup rumours

আদিত্যের সঙ্গে প্রেম ভেঙেছে অনন্যার, সেই ফাঁকা জায়গা পূরণ করছেন কে?

গত মার্চ মাসেই নাকি ভেঙে যায় অনন্যা-আদিত্যের সম্পর্ক। এই সময় অভিনেত্রীর জীবনের ফাঁকা জায়াগা পূরণ করছেন কে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ১৫:২২
Share:

আদিত্য-অনন্যা। ছবি: সংগৃহীত।

প্রায় দু’বছরের সম্পর্ক। মুম্বই থেকে স্পেনে কিংবা লন্ডনে, গত দু’বছরে দেশে-বিদেশে সব জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে আদিত্য রয় কপূর ও অনন্যা পাণ্ডেকে। কপূর লেখা টি-শার্ট পরে ঘুরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কখনও আবার আদিত্যর শার্ট পরে বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছেন। ‘কফি উইথ কর্ণ’-এর গত সিজ়নে এসে নিজেকে অনন্যা ‘কয়’ কপূর বলে পরিচয় দেন তিনি। ‘কয়’ মানে লাজুক। অনেকেই ভেবেছিলেন আদিত্য হয়তো শেষ পর্যন্ত অনন্যার সঙ্গেই থিতু হবেন।

Advertisement

আচমাকাই যেন বদলে গেল সবটা। তাঁদের সম্পর্কে ছন্দপতন! শোনা যাচ্ছে, গত মার্চ মাসেই নাকি ভেঙে যায় অনন্যা-আদিত্যের সম্পর্ক। অভিনেত্রীর এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, এই পরিস্থিতিতে নিজেকে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন অনন্যা। তবে একটা অপূর্ণতা রয়েছে। এই সময়টা অনন্যার ফাঁকা জায়গা পূরণ করছেন অন্য আর এক বন্ধুই।

এই সময়টা অনন্যা মা-বাবার সঙ্গে নয়, বরং একা নিজের ফ্ল্যাটেই থাকছেন। অভিনেত্রী ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের দুই পোষ্যের সঙ্গে ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘‘এরা থাকতে আমি বাড়ি ছেড়ে অন্য কোথাও যাই কী ভাবে?’’ তবে মন ভাঙার এমন যন্ত্রণার সময় অনন্যাকে সঙ্গ দিচ্ছেন তাঁর প্রিয় বান্ধবী সুহানা খান।

Advertisement

সম্প্রতি সুহানার সঙ্গে মুম্বইতে কেকেআর-এর খেলা দেখতে গিয়েছিলেন অনন্যা। শুধু তা-ই নয়, সুহানার সঙ্গে একগুচ্ছ ছবিও দেন তিনি। কিন্তু আদিত্যের সঙ্গে যখন সম্পর্কে ছিলেন, সেই সময় নিজের জন্মদিনে বান্ধবীদের ফেলে আদিত্যের সঙ্গেই সময় কাটিয়েছেন অভিনেত্রী। যদিও প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙতেই পুরনো বন্ধুর কাছে ফিরলেন অনন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন