Viral Video

শাহরুখের সঙ্গে দেখা করলেন পপ তারকা এড শিরান, বাদশা তাঁকে কী শেখালেন?

কনসার্টের জন্য সম্প্রতি ভারতে এসেছেন ব্রিটিশ পপ তারকা এড শিরান। শাহরুখের সঙ্গে দেখা করলেন শিল্পী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ১৫:১৬
Share:

(বাঁ দিকে) এড শিরানের সঙ্গে শাহরুখ খান। পপ তারকা এড শিরান (ডান দিকে) ছবি: সংগৃহীত।

মুম্বইয়ে পা রাখার পর থেকেই চর্চায় রয়েছেন ব্রিটিশ পপ তারকা এড শিরান। বিভিন্ন সমাজসেবামূলক কাজের পাশাপাশি একের পর এক তারকার সঙ্গেও দেখা করছেন তিনি। আগামী ১৬ মার্চ শনিবার মুম্বইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে মঞ্চ মাতাবেন গায়ক। তার আগে শাহরুখ খানের সঙ্গে দেখা করলেন ‘শেপ অফ ইউ’ খ্যাত গায়ক।

Advertisement

দুই তারকাই তাঁদের সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে এডকে শাহরুখ তাঁর বৈগ্রহিক পোজ় শেখাচ্ছেন। পাশাপাশি দাঁড়িয়ে দু’জনেই দুই হাত খুলে উপরের দিকে তাকিয়ে রয়েছেন। ভিডিয়োর নেপথ্যে বাজছে ‘ওম শান্তি ওম’-ছবির আবহ। ‘শেপ অফ ইউ’-খ্যাত সঙ্গীতশিল্পী ওই ভিডিয়োর সঙ্গে লিখেছেন, ‘‘আমাদের শেপ এখন এ রকম। একসঙ্গে ভালবাসার বার্তা ছড়িয়ে দিচ্ছি।’’ দুই প্রিয় তারকাকে দেখে অনুরাগীরাও উচ্ছ্বসিত। এই ভিডিয়ো দেখার পর অনেকেরই কৌতূহল, তা হলে কি অদূর ভবিষ্যতে শাহরুখ ও এড এক সঙ্গে কোনও প্রজেক্টে জুটি বাঁধতে চলেছেন? সেই উত্তর অবশ্য এখনও অধরা।

এ দিকে শুধু শাহরুখ নন, এডের সঙ্গে দেখা করেছেন শাহরুখ-পত্নী গৌরী খান এবং কোরিয়োগ্রাফার ফারহা খানও। জানা গিয়েছে, শাহরুখের সঙ্গে দেখা করতে ‘মন্নত’-এই হাজির হয়েছিলেন ব্রিটিশ তারকা। গৌরী ও শাহরুখকে গান গেয়েও শুনিয়েছেন এড। সমাজমাধ্যমে এডের সঙ্গে ছবি ভাগ করে নিয়ে গৌরী লেখেন, ‘‘তোমাকে গান গাইতে দেখে তৃপ্তি পেয়েছি। আমাদের সঙ্গে সন্ধ্যা কাটানোর জন্য তোমাকে ধন্যবাদ।’’ আরিয়ান খানের পোশাকের ব্র্যান্ডের একটি জ্যাকেটও এডকে উপহার হিসেবে দিয়েছেন গৌরী।

Advertisement

২০১৭ সালে ভারতে প্রথম কনসার্ট করতে আসেন এড শিরান। সেই সময় তাঁর গান শুনতে হাজির হয়েছিলেন একাধিক বলিউড তারকা। এ বারেও একই চিত্রের পুনরাবৃত্তি ঘটতে চলেছে বলে অনুমান করছেন অনুরাগীদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন