Ed Sheeran Mumbai Concert

মুম্বইয়ে পা রেখেই চর্চায় এড শিরান, ভারতীয় সঙ্গীতশিল্পীর সঙ্গে গাইবেন গান, কে তিনি?

আগামী শনিবার মুম্বইয়ে ব্রিটিশ পপ তারকা এড শিরানের কনসার্ট। ভারতে পা রাখার পরেই শিল্পীকে নিয়ে অনুরাগীদের মধ্যে উন্মাদনা লক্ষ করা যাচ্ছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ১৯:৪৪
Share:

পপ তারকা এড শিরান। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার ভারতে এসেছেন ব্রিটিশ পপ তারকা এড শিরান। আগামী ১৬ মার্চ মুম্বইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে মঞ্চ মাতাবেন গায়ক। মুম্বইয়ে পা রেখেই অনুরাগীদের মন জয় করে নিয়েছেন শিল্পী। তার মধ্যেই খবর, জনপ্রিয় এক ভারতীয় গায়কের সঙ্গে গান গাওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন এড।

Advertisement

প্রায় ছ’বছর পর আবার ভারতে কনসার্ট করতে এসেছেন এড। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়, সুযোগ পেলে কোন ভারতীয় সঙ্গীতশিল্পীর সঙ্গে তিনি গান গাইতে চাইবেন? উত্তরে একটু অন্য পথে হাঁটলেন এড। তিনি জানান, সুযোগ পেলে তিনি ভারতীয় পপ তারকা কিং-এর সঙ্গে জুটি বাঁধতে পছন্দ করবেন। এড বলেন, ‘‘আমি আগেও এই প্রসঙ্গে উত্তর দিয়েছি। সাম্প্রতিক অতীতে আমি খুব বেশি করে কিং-এর গান শুনছি। তাই ওর সঙ্গে গান গাইতে পারলে ভালই হবে।’’

‘মান মেরি জান’ গানের মাধ্যমে প্রচারের আলোয় আসেন ভারতীয় পপ তারকা কিং। নিক জোনাস ছাড়াও একাধিক আন্তর্জাতিক তারকার সঙ্গে গান গেয়েছেন কিং।

Advertisement

এ দিকে মুম্বইয়ে আসার পরেই বিভিন্ন সামাজিক উদ্যোগে অংশ নিয়েছেন এড। দুঃস্থ শিশুদের গান গেয়েও শুনিয়েছেন তিনি। বুধবার শিল্পীর একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেখানে তাঁকে ভারতীয় ক্রিকেটার শুভমন গিল ও সঞ্চালক তন্ময় ভট্টের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায়।

আগামী শনিবার যে অনুষ্ঠান হবে, তাতে এড একা নন, অতিথি শিল্পী হিসেবে গাইবেন প্রতীক কুয়াদ। টিকিটের মূল্য ৯ হাজার ৫০০ টাকা থেকে শুরু। প্রথম বার এডের শো দেখতে প্রায় ভেঙে পড়েছিল বলিউড। এ বার শিল্পীর গান শুনতে কারা উপস্থিত থাকবেন, সে দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন